Connect with us

Entertainment

Solanki-Sonamoni: অ্যাক্রোপলিস সোলাঙ্কিকে দুর্গা সাজার জন্য ছুটি দেয়নি বলে আজ সোনামণি সাজছে দুর্গা!’গৌরবকে দু’সপ্তাহ বিদেশে যাওয়ার জন্য ছুটি দিতে পারো আর এটা পারলে না’, নেটপাড়ায় উঠল ভয়ংকর অভিযোগ

Published

on

আর মাত্র কয়েকটা দিন বাকি তারপরে বাঙালির প্রাণের উৎসব শুরু হবে। পাঁচটা দিন বাঙালি সমস্ত দুঃখ ভুলে মেতে থাকবে আনন্দে। ইতিমধ্যে বাঙালির শপিং শুরু হয়ে গেছে আর আগামী দুদিন তো বাঙালি শপিং করতে বেরিয়ে পড়বেই। কারণ আগামীকাল রবিবার আর পরশুদিন স্বাধীনতা দিবস।

অন্যদিকে বিনোদন চ্যানেলগুলোতেও মহিষাসুরমর্দিনী অনুষ্ঠান হওয়ার জন্য তুঙ্গে প্রস্তুতি নেওয়া হচ্ছে। এখনো পর্যন্ত শুধুমাত্র কালার্স বাংলা প্রথম প্রোমো ছেড়েছে যেখানে দেবী দুর্গা সাজছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। যেটা নিয়ে ট্রোলিং হয়ে চলেছে। স্টার জলসা এবং জি বাংলায় কে দুর্গা সাজবেন সেই নিয়ে চলছে অসংখ্য জল্পনা।

প্রথমে শোনা গেছিল জি বাংলায় দুর্গা সাজতে চলেছেন মিঠাই তারপরে আবার শোনা যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলীর কাছে প্রস্তাব গেছে। স্টার জলসা তে দুটো নাম নিয়ে চলছে জোর ঝামেলা। কেউ বলছেন রাধিকা দুর্গা সাজবেন আবার কেউ বলছে খড়ি। তবে এবার একটা বিস্ফোরক খবর উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায় যেটা বলছেন খড়ির ভক্তরা।

সোলাঙ্কি নাকি নিজে মন থেকে চেয়েছিলেন মা দুর্গা সাজতে, তার কাছে চ্যানেল থেকে অফারও এসেছিল। কিন্তু অ্যাক্রোপলিস তাকে ছুটি দেয়নি। সোলাঙ্কি বারবার বলেছিলেন যে তিনি গাঁটছড়া শুটিংয়ের ফাঁকেই মহিষাসুরমর্দিনীর শুটিং করে নেবেন কিন্তু প্রযোজনা সংস্থার দাবি এখন খড়িকে যদি ছেড়ে দেওয়া হয় শুটিংয়ের জন্য তাহলে গাঁটছড়া ক্ষতিগ্রস্ত হবে। বাধ্য হয়ে চ্যানেল সোনামণি’র কাছে গেছে আর সোনামণি না করবেন এরকমটা তো হয় না। সত্যি কথা বলতে গেলে কেউই এই অফার ফেরাতে চাইবে না। এরকমই কিছু পোস্ট ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আর এতেই রেগে গেছেন খড়ির ভক্তরা। তারা বলছেন যে ‘গৌরব চ্যাটার্জিকে বিদেশে যাওয়ার জন্য তো দু সপ্তাহ ছুটি দিলে,যেখানে গৌরবের নিজের কোন কাজও ছিল না বউয়ের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যাওয়া ছাড়া। খড়িকে কেন দিলে না? গৌরব যখন ছিল না তখন টিআরপি তো প্রচুর কমে গিয়েছিল। সেই সময় তো ভাবোনি। ‌ আজ খড়ি মেয়ে বলে ছুটি দিলে না?’, এখানে ছেলে মেয়ের বৈষম্য তুলে এনেছেন অনেক নেটিজেন তবে গোটা ব্যাপারটার সত্যতা আমরা যাচাই করিনি। নিজের মুখে কিছু বলেননি সোলাঙ্কিও। শুধু ভক্তরাই সোশ্যাল মিডিয়ায় এরকম আলাপ-আলোচনা করছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending