Soumitrisha Kundoo: মুখ্যমন্ত্রী পাশে দাঁড়িয়ে অথচ দামী আই ফোন চুরি যাওয়ার ভয়ে কোমরের গুঁজে রেখে দাঁড়িয়ে গান করছে সৌমি! ছবি দেখে হেসে কুটিপাটি নেটিজেনরা – Tolly Tales
Connect with us

Entertainment

Soumitrisha Kundoo: মুখ্যমন্ত্রী পাশে দাঁড়িয়ে অথচ দামী আই ফোন চুরি যাওয়ার ভয়ে কোমরের গুঁজে রেখে দাঁড়িয়ে গান করছে সৌমি! ছবি দেখে হেসে কুটিপাটি নেটিজেনরা

Published

on

গতকাল বাংলা তথা গোটা বিশ্ব দেখেছে যে বাংলা কী করতে পারে। ইউনেস্কো বাংলার দুর্গা পুজোকে হেরিটেজ স্বীকৃতি দিয়েছে সেই উপলক্ষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গতকাল থেকেই দুর্গাপুজোর ঘোষণা করে দিয়েছেন, রেড রোডে বর্ণাঢ্য শোভাযাত্রা হয়েছে গতকাল সেখানে মুখ্যমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন বাংলার একাধিক টলিউড তারকা যারা তৃণমূলপন্থী।

Pin on ~Models ~

সেখানে আমার প্রচুর তারকাকে দেখতে পেয়েছি তবে নজর কেড়েছেন দুইজন। এক হলেন সৌমি আর দুই হলেন রাধিকা। দুজনকে মোটামুটি একই সাজে দেখা গেছে তার কারণ দুজনের স্টাইলিস্ট একজনই অভিষেক রয়। তবে যে ব্যাপারটা নিয়ে হাসাহাসি হচ্ছে সে ছবিটা দেখলে আপনিও হেসে ফেলবেন।

May be a close-up of 1 person, standing, jewellery and text that says "অপরূপা @soumitrishaofficial"

আমরা সবাই জানি সৌমি অনেক দামি আইফোন ব্যবহার করে আর তার ফোনটা তার কাছে যথেষ্ট প্রিয়। সেজন্য নিজের ফোনকে এভাবে আগলে রাখবেন সেটা কেউ বুঝতে পারেনি। কালকে যখন সবাই মঞ্চে দাঁড়িয়ে গান গাইছিলেন তখন সৌমিকে দেখা যায় নিজের ফোনটা কোমরে গুঁজতে আর তারপরে হাতজোড় করে গান গাইতে। এই ছবি নিয়েই এখন কটাক্ষ করছেন হেটার্সরা।

কিন্তু ব্যাপারটা কি খুব অস্বাভাবিক? বড় ফোন কোথায় রাখব বুঝতে না পেরে অনেকেই এরকম কোমরে গুঁজে রাখেন। সৌমি তো আর মঞ্চে হ্যান্ডব্যাগ নিয়ে দাঁড়িয়ে থাকতে পারে না। এই ফোনটা কোথায় রাখবে বুঝতে না পেরে ওরকম ভাবে রেখেছিল। এটা নিয়ে এত সমালোচনা করার কিছু হয়নি, বলছেন ভক্তরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending