Connect with us

Entertainment

নীল শাড়ি লাল রঙা ব্লাউজে চন্দনচর্চিত কপালে নববধূ সাজে সেজে উঠল সৌমিতৃষা! ‘এ তো পুরো আমার বৌ গো’, মিঠাইয়ের নতুন রূপ দেখে মুগ্ধ সিডি বয়

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল মিঠাই। মিঠাই দেখতে ভালোবাসেন না এরকম মানুষ সাধারণত খুঁজে পাওয়া যায় না। মিঠাইয়ের কি নিন্দুক নেই? অবশ্যই আছে তবে মিঠাই কে পছন্দ করুক বা নাই করুন কেউ ইগনোর করতে পারেনা।

আর মিঠাই চরিত্রে অভিনয় করছে সৌমিতৃষা যে সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড একটিভ। তাই ভক্তদের সঙ্গে তার যোগাযোগটা বরাবরই খুব বেশি।

গতকাল মিঠাইয়ের এমন একটা ভিডিও সকলের সামনে এসেছে যা দেখে উচ্ছে বাবুর চোখ গোল গোল হয়ে যাচ্ছে। এর আগে মিঠাইকে আমরা কনের সাজে মিঠাই ধারাবাহিকে দেখেছি দুইবার।এছাড়া সে এর আগেও ফটোশুট করেছে কিন্তু এবার সম্প্রতি যে ভিডিওটি প্রকাশ শেষ হয়েছে আর সেখানে মিঠাই কে যেরকম কনের সাজে দেখা গেছে তা দেখে মুগ্ধ তার ভক্তরা এবং সিডি বয় তো পুরো ঘায়েল।

নীল রঙের শাড়ি লাল রংয়ের ব্লাউজ পরনে রুপোর গয়না চন্দন চর্চিত কপালে লাল টিপ এবং মাথা জুড়ে সিঁদুর হাতের শাঁখা পলা ও রুপোর চুড়ি। এই হল মিঠাই এর সাজ। টলিউডের বিখ্যাত ফ্যাশন স্টাইলিস্ট রুদ্র সাহা তাকে সাজিয়েছেন। এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। রুদ্র সাহা মাথায় ওড়না পরিয়ে দিচ্ছেন মিঠাইয়ের আর মিঠাই তার দিকে হেসে তাকাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

মিঠাইকে একদম অন্যরকম লাগছে। গতকাল ধারাবাহিক থেকে ছুটির দিনে এই ফটোশুট শেষ করেছে মিঠাই।অনেকে বলছেন যে এই ভাবে যদি উচ্ছে বাবুর সামনে দাঁড়ায় তাহলে তো সিডি বয় আর নিজেকে আটকাতে পারবেনা আবার হাগ করবে বউকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending