Connect with us

Entertainment

এবার সৌরভের সঙ্গে দাদাগিরির মঞ্চ মাতাতে আসছে ‘বং গাই’, ‘জিরোওয়াট ফিল্মস’, জমজমাট পর্বে থাকছে এক বিশেষ চমক

Published

on

জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘দাদাগিরি’। এই শো-তে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঞ্চালনা যেন এই শো-কে এক অন্য মাত্রা দিয়েছে। তাঁর জন্যই যে এই শো এতটা হিট, তা আর বলার অপেক্ষা রাখে না। নানান খেলার মাঝে সৌরভের সঙ্গে প্রতিযোগীদের মজার মজার আড্ডা বেশ উপভোগ করে দর্শক।

তবে এবার শেষ হতে চলেছে ‘দাদাগিরি সিজন ৯’। এর জায়গায় শিগগিরিই শুরু হবে ‘সা রে গা মা পা’। তবে শেষ হওয়ার আগেও দাদাগিরিতে থাকছে বেশ নতুন নতুন চমক। আর সেই প্রমাণ মিলল আজই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

‘দাদাগিরি’তে এমনিতে নানান সময় নানান সেলিব্রিটিরা হাজির হন। কেউ নিজেদের কোনও ছবির প্রোমোশনের জন্য বা কোনও এমনিও। জি বাংলার নানান ধারবাহিক থেকেও নানান অভিনেতা-অভিনেত্রীরা একাধিকবার সৌরভের সঙ্গে দাদাগিরি খেলে গিয়েছেন। তবে এবার খুব সম্ভবত এই প্রথম দাদাগিরির কোনও পর্ব হতে চলেছে যেখানে সোশ্যাল মিডিয়ার নানান কনটেন্ট ক্রিয়েটাররা অংশ নিতে চলেছেন।

আজ, বুধবার সোশ্যাল মিডিয়ার পাতা খুলতেই চোখে পড়ছে নানান কনটেন্ট ক্রিয়েটারদের দাদাগিরিতে অংশগ্রহণ করার ছবি।

‘দাদাগিরি’র সেট থেকে ছবি শেয়ার করেছেন ‘দ্য বং গাই’ ইউটিউব চ্যানেলের বিখ্যাত ইউটিউবার কিরণ দত্ত। ‘দাদাগিরি’র সেট থেকে ছবি পোস্ট করেছেন ‘জিরোওয়াট ফিল্মস’ ইউটিউব চ্যানেলের সৌম্য। সঙ্গে ছিলেন তাঁর মাও। আবার আজই দাদাগিরি সেট থেকে ছবি পোস্ট করেছেন ফেসবুক খ্যাত কনটেন্ট ক্রিয়েটার ঝিলাম গুপ্তও।

সুতরাং, এটা বেশ স্পষ্ট যে নানান সোশ্যাল মিডিয়ায় কনটেন্ট ক্রিয়েটাররা একসঙ্গে উপস্থিত হয়েছেন সৌরভের ‘দাদাগিরি’ সেটে। হয়ত আজ বা গতকাল হয়েছে এই বিশেষ পর্বের শুটিং। যদিও জি বাংলার অফিশিয়াল সোশ্যাল নেটওয়ার্ক সাইট থেকে এখনও এই পর্বের কোনও প্রোমো দেখানো হয়নি।

তবে এসবের মধ্যেই আরও এক চমক হল এই বিশেষ পর্বে হয়ত দেখা মিলতে পারে বলি অভিনেত্রী শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরেরও। কিরণ দত্ত সোশ্যাল মিডিয়ায় ‘দাদাগিরি’র সেট থেকে তাঁর সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। হয়ত জাহ্নবী কাপুর আসছেন দাদাগিরিতে বিশেষ অতিথি হয়ে।

তবে এই খবরের সত্যতা আমাদের কাছে আপাতত নেই। যদি তেমনটা হয়ে থাকে, তাহলে যে ‘দাদাগিরি সিজন ৯’-র শেষ দিকে এসে দর্শক এক ধামাকাদার পর্বের সাক্ষী হতে চলেছেন, তা বলাই বাহুল্য। আরও বিশদে জানতে চোখ রাখতেই হবে জি বাংলার পর্দায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending