Entertainment

Sreetama Baidya: “বলতে সত্যি খুব খারাপ লাগছে…”! ডান্স বাংলা ডান্স থেকে শ্রীতমা বাদ পড়তেই পোস্ট করলেন ফেসবুকে! ক্ষোভে তেতে উঠলো নেট দুনিয়া 

শনিবার ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ থেকে বিদায় নিয়েছেন চলতি বছর ডান্স বাংলা ডান্সের‌ সবথেকে প্রতিশ্রুতিবান ডান্সার শ্রীতমা বৈদ্য। তাঁর নাচে মুগ্ধ হয়নি এমন বাঙালি খুঁজে পাওয়া ভার। ইউটিউব,ফেসবুকের সেনসেশন হয়ে উঠেছেন এই বয়সেই। দারুণ নাচে আপামর বাঙালির মন জিতে নিয়েছিল চিত্তরঞ্জনের এই মেয়ে। অনেকেই মনে করেছিলেন চলতি বছরের ডান্স বাংলা ডান্স এর শিরোপা উঠবে শ্রীতমার মাথায়।

কিন্তু সবাইকে অবাক করে দিয়ে বিদায় নিয়েছে শ্রীতমা। শ্রীতমা বাদ পড়ায় রীতিমতো ক্ষোভ প্রকাশ করেছেন নেটিজেনরা। শ্রাবন্তী, শুভশ্রী, মৌনি রায়ের বিচার ক্ষমতা নিয়ে প্রশ্ন তুলেছেন তাঁরা। বিভিন্ন সময় বলিউডের কাছে ব্যস্ত মৌনির দেখা মেলে না ডান্স বাংলা ডান্সের মঞ্চে। তাঁর জায়গায় শূন্যস্থান পূরণ করতে কখন‌ও ছুটে আসেন মমতা শঙ্কর কখন‌ও পুজা ব্যানার্জি!

একই সঙ্গে এই শোতে মিঠুন চক্রবর্তীর আদরের পান্তা ভাতের কুন্ডু ওরফে দীপান্বিতা কুন্ডুকে মাত্রাতিরিক্ত প্রাধান্য দেওয়ায় ক্ষোভ জাহির করেছেন দর্শকরা। তাঁদের কথায়, এক প্রকার জোর করেই জিতিয়ে দেওয়া হবে দীপান্বিতাকে। যদিও এই শো থেকে বাদ পড়ার পর সবাইকে ধন্যবাদ জানাতে ভোলেননি শ্রীতমা। এক‌ইসঙ্গে তাঁর শপথ এই শেষ থেকেই নতুন সফর শুরু হবে তাঁর।

সোশ্যাল মিডিয়ায় শ্রীতমা লিখেছেন, ‘আমি শ্রীতমা, আজ Dance বাংলা Dance এ আমার শেষ পর্ব দেখানো হবে, বলতে সত্যি খুব খারাপ লাগছে কিন্তু এটাই সত্যি…দুঃখ তো আছেই, কেন জানিনা, হয়তো আমার নাচ বিচারকদের মন জয় করতে পারে নি কোনও ভাবে….তাই এই সিদ্ধান্ত!! যাইহোক, অনেক ধন্যবাদ প্রত্যেক টা মানুষকে যারা আমার এই যাত্রাতে পাশে থেকেছেন, ভালোবেসেছেন, শিখিয়েছেন….. হ্যাঁ,সর্বোপরি Zee বাংলাকে কে অনেক ধন্যবাদ এই সুযোগটা করে দেওয়ার জন্য…আপনারা যেমন আগে আমাকে ভালোবেসেছেন,বিচার করেছেন এই শেষ পর্বের নাচ, তাই আপনাদের জন্যই, দেখুন কেমন লাগলো জানাবেন আর বাকিটা আপনাদের ওপর !…..তবে এটাই শেষ নয়, আমার পরিচয় নাচ দিয়ে…আগামীর জন্য আমার পাশে থাকুন, আশীর্বাদ করুন…. কথা আছে না শেষ থেকেই শুরু ধন্যবাদ।’

Ratna Adhikary