Connect with us

Entertainment

Srijla-DDJ3: যে মঞ্চে প্রাক্তন রোহন সেখানেই এল সৃজলা! জলসা পরিবার অ্যাওয়ার্ডের পর DDJতে আবার বেলি ডান্স করবে সৃজলা, ‘পিহু আবার ফুল ফর্মে’, আনন্দে লাফাচ্ছেন ভক্তরা

Published

on

জি বাংলা আর স্টার জলসায় প্রতি শনি রবিবার রাতের বেলা হয় রিয়ালিটি শো। জি বাংলায় আমরা শুনতে পাই গান আর স্টার জলসায় আমরা দেখতে পাই নাচ। দুই রিয়ালিটি শো এর মধ্যে প্রচুর টক্কর চলে। তবে এখনো পর্যন্ত ডান্স ডান্স জুনিয়র হারাতে পারেনি সারেগামাপা’কে। কিন্তু তাতে লড়াইয়ের লেভেল একটুও কমছে না। জি বাংলা আসছে শনিবার নিয়ে আসছে বিনোদ রাঠোর কে আবার স্টার জলসা আরেকটু ওপরে গিয়ে নিয়ে আসছে সবার প্রিয় পিহু কে।

এমনিতেই মহিষাসুরমর্দিনীকে কেন সৃজলাকে কোনরকম ভূমিকা দেওয়া হয়নি সেই নিয়ে প্রচুর বিতর্ক হয়েছে তাই তড়িঘড়ি হয়তো একটু মেকআপ দিতে হবে বলে হঠাৎ করেই সৃজলাকে নিয়ে আসা হচ্ছে ডান্স ডান্স জুনিয়ার এ। এরকমটাই মনে করতে শুরু করেছেন পিহুর ভক্তরা যদিও বিতর্ক ছাড়িয়ে এপিসোডের প্রোমো টা একটুখানি আলোচনা করা যাক। নতুন বিতর্ক আবার তৈরি হয়েছে সেটা নিয়ে পরে বলা যাবে।

আমরা সকলেই জানি সৃজলা অত্যন্ত ভালো নাচ করে কারণ স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে সেটা আমরা দেখতেই পেয়েছি।যেভাবে শন ব্যানার্জীর সঙ্গে টিপ টিপ বর্ষা পানিতে নেচেছেন তাতে সকলেই বুঝে গেছে যে তিনি অভিনয়টা কতটা পারেন জানা নেই কিন্তু তার থেকেও বেশি তিনি নৃত্যশিল্পে প্রচুর পারদর্শী। সেই সময় আমরা দেখেছিলাম তার বিখ্যাত বেলি ডান্স। আর আবার আসছে শনিবার আমরা দেখতে পাবো তার আরেকবার সেই বিখ্যাত বেলি ডান্স।


ব্যারাকপুরের অনুব্রত যে বেলি ডান্স করে ফেমাস সেটা তো আমরা জানি। এবার অনুব্রতর সঙ্গে বেলি ডান্স করবেন পিহু।গোটা ব্যাপারটাই ভীষণ আকর্ষণীয় হতে চলেছে দর্শকদের কাছে এবং মনে করা হচ্ছে যে এই সপ্তাহে সারেগামাপাকে হারাবে ডান্স ডান্স জুনিয়র।

তবে অনেকে আবার অন্য প্রসঙ্গ তুলে এনেছেন। আমরা সকলেই জানি ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে ভাসান বাপি অর্থাৎ রোহন ভট্টাচার্যকে আমরা দেখতে পাই। ঘটনাচক্রে রোহন হলো সৃজলার প্রাক্তন প্রেমিক।


কয়েক মাস আগেই তারা বিচ্ছেদ ঘোষণা করেছেন।অনেকে ভাবছেন যে দুজনে আবার মুখোমুখি হলে ব্যাপারটা কীরকম হবে কিন্তু আমরা সকলেই জানি দুজনে সোশ্যাল মিডিয়াতে কতটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রেখে এগিয়ে যাচ্ছেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending