Connect with us

Entertainment

Mahalaya: মিঠাইয়ের থেকে শুভশ্রী ছিনিয়ে নিলেন দুর্গা হওয়ার সুযোগ, স্টার জলসার দুর্গা হচ্ছেন খড়ি নয়ত সোনামণি! দর্শকদের আন্দোলন সফল, এবার জমে যাবে মহিষাসুরমর্দিনী অনুষ্ঠান

Published

on

হাতে গুনে আর দুই মাসও বাকি নেই। এবার বাংলার সবথেকে বড় উৎসব আসতে চলেছে। অশুভ শক্তির দমনে আসতে চলেছেন মা দুর্গা দুর্গতিনাশিনী। ইতিমধ্যে বহু জায়গায় খুঁটিপুজো শুরু হয়ে গেছে আর খুঁটিপুজোর শুরু হওয়া মানেই দুর্গাপুজোর আমেজ শুরু।

টেলিভিশনে মা দুর্গা কে হবে এই নিয়ে একটা চাপানউতর উত্তেজনা থাকে দর্শকদের মধ্যে। এমন অনেকেই থাকেন যাঁরা দুর্গা রূপে দর্শকদের মনে চিরকালীন ছাপ ফেলে যান আবার এমন অনেক তারকায় থাকেন যাঁরা তা করতে ব্যর্থ হন।

এ যাবৎ বাংলা চ্যানেলগুলিতে বহু দুর্গাকে দেখা গিয়েছে তারকার রূপে। এমন অনেক অভিনেত্রী রয়েছেন যারা একাধিকবার একাধিক চ্যানেলে দুর্গার রূপে অসুর বধ করেছেন।

তবুও প্রতিবছর পুজোর আগে মহালয়াকে কেন্দ্র করে বিভিন্ন বাংলা চ্যানেলগুলিতে দুর্গা কে হবেন তা নিয়ে যে প্রতিযোগিতা শুরু হয় তা বুঝিয়ে দেয় মা আসছেন। এবারও তার ব্যতিক্রম যে হবে না তার এখন থেকেই আভাস মিলল।

বাংলা তুই নামি বিনোদন চ্যানেলে মহালয়া দিন উদযাপিত হয় বিশেষ অনুষ্ঠান। আর তাতে প্রতিবছর হেভিওয়েট তারকা অভিনেত্রীদের দেখা যায়। এবার শোনা যাচ্ছে এক চ্যানেলে তরফে মা দুর্গা হবার প্রস্তাব পেয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

সম্প্রতি শুভশ্রী সেই চ্যানেলের দুর্গার অনুষ্ঠানের প্রচারের জন্য নাচের রিয়ালিটি অনুষ্ঠানে বিচারকের আসনে অবতীর্ণ হয়েছিলেন। এর আগেও বহুবার শুভশ্রীকে দুর্গা রূপে দেখা গিয়েছে বাংলা চ্যানেলগুলিতে। অন্যদিকে আরেক বিরোধী জনপ্রিয় চ্যানেলে আয়োজন চলছে মহালয়ার।

শোনা যাচ্ছে ওই চ্যানেলের জন্য দুর্গা হবার ডাক পেয়েছেন সোনামণি সাহা এবং শোলাঙ্কি রায়। এছাড়াও দেবচন্দ্রিমা সিংহ রায় অর্থাৎ সাহেবের চিঠির চিঠি থাকতে পারেন দুর্গার রূপে। বাংলার প্রথম সারির অধিকাংশ অভিনেত্রীরাই এ যাবত দুর্গার রূপে ধরা দিয়েছেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending