Entertainment

Sudipa Chatterjee: আর সময় পরিবর্তন নয়, বিদায় ঘন্টা বেজে গেল! একরাশ দুঃখ নিয়ে রান্নাঘরের রানী সুদীপা জানালেন বিদায় নেবেন তিনি! “যাক উমম কাকিমার ন্যাকামি দেখতে হবে না”, খুশি নিন্দুকরা

দীর্ঘ ১৭ বছরের যাত্রা। একদিনে সেই যাত্রা কি শেষ হতে পারে? হ্যাঁ, কারণ এবার শেষ হতে চলেছে জি বাংলার এই জনপ্রিয় রান্নার অনুষ্ঠান। ১৭ বছর পর বাংলার পর্দা থেকে বিদায় নিতে চলেছে সুদীপার রান্নাঘর।

এতদিন ধরে চলেছে বহু কল্পনা জল্পনা। অনেকের কাছ থেকে শোনা গেছে সময় পরিবর্তন হতে পারে এই অনুষ্ঠানের। অনেকে আবার এটাও বলেছে যে প্রাইম স্লট থেকে সরিয়ে আনা হতে পারে রান্নার অনুষ্ঠান। তবে সেইসব জল্পনা উড়িয়ে এবার শেষ হচ্ছে রান্নাঘর।

এই খবরে সীলমোহর দিয়েছেন স্বয়ং রান্নাঘরের রানী অর্থাৎ সুদীপা চট্টোপাধ্যায়। হ্যাঁ, এতদিন তিনি আড্ডার ছলে ভিন্ন অজানা অজ্ঞাত রেসিপি শেয়ার করেছেন বাঙ্গালীদের জন্য। সেই সঙ্গে রান্নাঘরে এসেছেন বিভিন্ন পরিচিত মুখ এবং সাধারণ মহিলারা। সকলের হাতের জাদুতে সেই বিখ্যাত উমম শব্দটা যেই উচ্চারণ করতেন সুদীপা ওমনি রান্না ঘরের পরিবেশ পাল্টে যেত। হাত পুড়িয়ে রান্না করা সার্থক হত আগত অতিথিদের।

কিন্তু এবার আর সেই সবকিছু হবে না। যারা রান্না প্রিয় মানুষ বিশেষ করে বাড়ির মা কাকিমারা তারা অনেক কিছু শিখেছে এই রান্নাঘর থেকে। মাঝে মাঝে রান্না ঘরের সঞ্চালিকা পাল্টে দেওয়া হতো কিন্তু যতবার পাল্টেছে ততবার টিআরপি প্রমাণ দিয়েছে সুদীপাকে ছাড়া জমছে না। একটানা এতগুলো বছর ধরে কাজ করে যাওয়া সোজা কথা নয়।

তবে বিগত বেশ কিছু সময় ধরে বিভিন্ন কারণে সোশ্যাল মিডিয়ার কটাক্ষের মুখে পড়েছিলেন এই অভিনেত্রী এবং রান্নাঘরের রানী। আসলে ডেলিভারি বয়দের ঘিরে তার একটি পোস্ট তাকে সোশ্যাল মিডিয়ায় সকলের চক্ষুশূলে পরিণত করে। তারপর থেকেই সকলে তাকে ন্যাকামি ঢংয়ের রানী বলতে থাকে। তবে বোঝা যাচ্ছে না আদৌ সেই কারণেই কি শেষ হতে চলেছে রান্নাঘর?

সোশ্যাল মিডিয়ায় এই দিয়ে সুদীপা নিজে একটি পোস্ট শেয়ার করেছেন যেখানে তিনি জানিয়ে দিয়েছেন কবে এই অনুষ্ঠানের শেষ শুটিং হতে চলেছে। গতকাল হয়ে গেল রান্নাঘরের শেষ পর্বের শুটিং।

Nira