DDJ-Sunil Shetty: দেবের এক ডাকে বলিউড হাজির টলিউডে, সব রিয়ালিটি শোকে ছাপিয়ে গেল ডান্স ডান্স জুনিয়র, দ্বিতীয় সপ্তাহে বিচারকের আসনে বলিউড স্টার সুনীল শেট্টি! – Tolly Tales
Connect with us

Entertainment

DDJ-Sunil Shetty: দেবের এক ডাকে বলিউড হাজির টলিউডে, সব রিয়ালিটি শোকে ছাপিয়ে গেল ডান্স ডান্স জুনিয়র, দ্বিতীয় সপ্তাহে বিচারকের আসনে বলিউড স্টার সুনীল শেট্টি!

Published

on

বাংলায় শুরু হয়েছে নাচের সব থেকে বড় রিয়ালিটি শো ডান্স ডান্স জুনিয়ার সিজন ৩। প্রতিবারের মতো এবারও রয়েছে অনেক চমক তবে এবার যেন একটু বেশি ধামাকা হচ্ছে। দেব মনামী বিচারকের আসনে রয়েছে সেই সঙ্গে যুক্ত হয়েছেন রুক্মিণী।

এছাড়াও ক্যাপ্টেন হিসেবে রয়েছেন দীপান্বিতা অভিষেক এবং তৃণা। আবার অ্যাংকার হিসেবে লাড্ডু আর উদিতার সঙ্গে যোগ দিয়েছেন রোহন ভট্টাচার্য যিনি নিজের কমেডি সেন্সে মাতিয়ে রাখছেন গোটা স্টেজ।প্রথম দুদিনেই দারুন হয়েছে, ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রী এবং মনে করা হচ্ছে যে এটা সারেগামাপা কেও ছাপিয়ে যাবে। আর এবার দ্বিতীয় সপ্তাহেই আসছে নতুন চমক।

বিচারক হিসেবে আসছেন বলিউডের সুপারস্টার সুনীল শেট্টি। ‌ ইতিমধ্যেই তার প্রমো ভাইরাল। সুনীল শেট্টি কে টলিউডের মঞ্চে প্রথমবারের মতো দেখা যাবে। তাই আগামী শনি আর রবিবারের এপিসোড যে হাই ভোল্টেজ হবে এ কথা বোঝাই যাচ্ছে। এই প্রথমবার টলিউডের কোন রিয়েলিটি শোতে এলেন সুনীল শেট্টি।

সুনীল শেট্টি এসে পুরো মাতিয়ে দেবেন ডান্স ডান্স জুনিয়র। নিজেও তিনি নাচ করবেন স্টেজে। তাই আগামী শনি রবিবার দেখতে ভুলবেন না ডান্স ডান্স জুনিয়ার সিজন ৩।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending