বিজয়ী হলেও দর্শকদের ক্ষোভের মুখে গায়িকা! সুপার সিঙ্গার বিজেতা শুচিস্মিতার জেতায় বেজায় অখুশি নেটিজেনরা – Tolly Tales
Connect with us

Entertainment

বিজয়ী হলেও দর্শকদের ক্ষোভের মুখে গায়িকা! সুপার সিঙ্গার বিজেতা শুচিস্মিতার জেতায় বেজায় অখুশি নেটিজেনরা

Published

on

গতকালই শেষ হয়েছে জনপ্রিয় মিউজিক রিয়্যালিটি শো ‘সুপার সিঙ্গার সিজন ৩’। প্রতিযোগিতার বিজয়ী নাম প্রকাশ্যে এসেছে। বিজয়ীর শিরোপা উঠেছে সুচিস্মিতার মাথায়। বাংলার এই ইতিহাসে এই প্রথম কোনও মিউজিক রিয়্যালিটি শো দীর্ঘ ১০ ঘন্টা পর বিজয়ীর নাম ঘোষণা করল। সুচিস্মিতা বিজয়ী হওয়ার পরেই তাকে নিয়ে উত্তাল নেট দুনিয়া। কেনো?

এটাই প্রথমবার নয় যে কোন প্রতিযোগিতার বিজয়ীকে ঘিরে ক্ষুব্ধ হয়ে উঠেছে দর্শকরা। এর আগেও বাংলার আরেক জনপ্রিয় মিউজিক রিয়্যালিটি শো জি বাংলার বিজয়ীর ক্ষেত্রেও এমনটাই ঘটেছিল।

দর্শকরা ঠিক একইভাবে ক্ষোভ উগরে দিয়েছিলেন! এই সবেতেই নেটিজেনদের একটাই কথা যে যাদের এই যোগ্য সম্মান করার কথা তারা পায় না। শুচিস্মিতার ক্ষেত্রেও একই মতামত দিয়েছে দর্শকরা।

কমেন্ট বক্স উপচে পড়েছে দর্শকদের কমেন্টে। যে বিজয়ী হয়েছে তার তুলনায় মানসী, দিশানি এরা ভালো গায়, এমনই মন্তব্য উঠে এসেছে। আবার কেউ কেউ বলছে এসব কিছু পূর্বপরিকল্পিত।

বিচারকদের উদ্দেশ্যে একাধিক মন্তব্য এসেছে কমেন্ট বক্সে। সকলেই বিচারক সনু নিগম, কৌশিকী চক্রবর্তী, কুমার শানুকে সমালোচনা করেছে। কৌশিকী চক্রবর্তী নাকি প্রথম থেকেই সুচিস্মিতাকে একটু বেশি পছন্দ করতেন, কেউ কেউ এমনও বলছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending