EntertainmentBangla Serial

Phulki Villain: ফুলকি সিরিয়ালের খলনায়িকা কে? আসছেন জি বাংলার এই জনপ্রিয় নায়িকা! হয়ে গেলো ফাঁস

মিঠাই বন্ধ হয়ে আসছে জি বাংলা প্রোডাকশনের নতুন ধারাবাহিক ফুলকি। ইতিমধ্যেই জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের সেট ভেঙে এই ধারাবাহিকের সেট তৈরি করা হয়ে গেছে। একইসঙ্গে মিঠাই ধারাবাহিকেরঔ পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাসও মিঠাই ধারাবাহিকের পরিচালনা ছেড়ে দিয়েছেন ফুলকির পরিচালনা করবেন বলে।

এই বিষয়ে মিঠাই ধারাবাহিকের মূল নায়িকা সৌমীতৃষা নিজে জানিয়েছেন মিঠাই ধারাবাহিক বন্ধ হচ্ছে।‌‌ মেরেকেটে আর একমাস মতো চলবে এই ধারাবাহিক। আর তারপরই বিদায়। আর তারপর এই জায়গাতেই আসবে ফুলকি।

প্রসঙ্গত উল্লেখ্য, বক্সিংয়ের গল্পকে কেন্দ্র করে এগিয়ে চলবে আসন্ন ফুলকি ধারাবাহিকের কাহিনী। ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌এই ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে চলেছেন নবাগতা অভিনেত্রী দিব্যানি মন্ডল। উল্লেখ্য, মডেলিং দুনিয়ার বেশ পরিচিত মুখ কিন্তু তিনি। এই ধারাবাহিকের প্রোমো অনুযায়ী, এই গল্পের নায়িকা মেয়ে হয়ে বারবার বক্সিংয়ে টক্কর দেয় ছেলেদের। এই ধারাবাহিকে দেখানো হবে ফুলকি শারীরিক ভাবে সুস্থ নয়। প্রতিবন্ধকতা রয়েছে তাঁর। ‌‌হাঁপানি রোগী হওয়া সত্ত্বেও বক্সিং করছে ফুলকি।

শারীরিক প্রতিবন্ধকতা, সামাজিক প্রতিকূলতাকে জয় করে এক জিতে যাওয়ার গল্পই বলতে আসছে ফুলকি। ফুলকি ধারাবাহিকের নায়ক চরিত্রে আসতে চলেছেন নেতাজি , গঙ্গারাম খ্যাত অভিনেতা অভিষেক বোস। আর মূল‌ খলনায়িকার অফার দেওয়া হয়েছে পিলু ধারাবাহিক খ্যাত নায়িকা মেঘা দাঁকে।

এর আগেও বেশ কিছু নায়িকাকে অন্য ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করছে দেখা গেছে। আর সেই রকমই এবার ফুলকি ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করার অফার দেওয়া হয়েছে মেঘাকে।‌‌ যদিও এখনও প্রযোজনা সংস্থা বা চ্যানেলকে হ্যাঁ বা না কিছুই জানাননি তিনি। এই বিষয়টি ভাবনার জন্য সময় চেয়ে নিয়েছেন অভিনেত্রী। এবার দেখার কি সিদ্ধান্ত নেন তিনি।

Piya Chanda