Entertainment

Mukut Replacing Old: হয়ে গেল ‘মুকুট’-এর স্লট ঘোষণা! সোহাগ জল নয়, এই সিরিয়ালের বদলে আসছে শ্রাবণী ভূঁইয়ার নতুন ধারাবাহিক! হয়রান দর্শক

নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে বন্ধ হচ্ছে পুরোনো ধারাবাহিক। আর তাই কোনো নতুন ধারাবাহিক আসতে শুনলেই অন্যান্য ধারাবাহিক ভক্তরা চিন্তায় পড়ে যাচ্ছে। ধারাবাহিক ‘মুকুট’ আসছে খুব শীঘ্রই। আর এই ধারাবাহিকের বদলে কোন ধারাবাহিক ইতি টানতে চলেছে? তারই অপেক্ষায় ছিল অনেকে।

এবার সব অপেক্ষার অবসান। ঘোষণা হয়ে গেল নতুন ধারাবাহিক ‘মুকুট’এর টাইম স্লট। প্রথমে শোনা যায় এই ধারাবিককে ধারাবাহিক ‘সোহগ জল’ -এর বদলে নিয়ে আসা হবে। কিন্তু পরে সেই ধারণা ভুল প্রমাণিত করেন ধারাবাহিকের নায়িকা জুঁই। এরপরই ওই জায়গায় আসে ‘তোমার খোলা হাওয়া’।

Tomar Khola Hawa TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

অনেকেই মনে করেন, ‘তোমার খোলা হাওয়া’ তাহলে ইতির খাতায় নাম লেখাতে চলেছে। আর তারবদলে সেই সময়ে সম্প্রচারিত হবে ‘মুকুট’। অনেকের মনে অনেক প্রশ্ন। আর তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চার ঢল। এবার ভয় পেতে শুরু করেছে ‘মিঠাই’ ধারাবাহিকের দর্শকরা। মিঠাই-এর গল্প যেরূপ মোড় নিচ্ছে তাতে অনেকেরই মনে হচ্ছে, মিল হয়ে হ্যাপি এন্ডিং হতে চলেছে হয়তো এই ধারাবাহিকের। কিন্তু তা নয়।

২৭শে মার্চ থেকে শুরু হতে চলেছে ‘মুকুট’ সিরিয়াল। জানা গেল তার টাইম স্লট। ‘তোমার খোলা হাওয়া’ সম্প্রচারিত হবে সোম থেকে শনি সন্ধ্যে ৯ টার সময় আর মুকুট সম্প্রচারিত হবে সোম থেকে শুক্র রাত ৯টা ৩০ -এর সময়। বর্তমানে কিছু ধারাবাহিক টিআরপির অভাবে অল্প মাসেই বন্ধ হয়ে যাচ্ছে।

যে ধারাবাহিক যত বেশি টিআরপি পাবে, সেই ধারাবাহিক তত বেশি স্থায়ী হবে। মিঠাই ধারাবাহিকের টিআরপি মাঝের দিকে কমে গেলেও নতুন করে মিঠাই-এর আগমনে আবার বেড়েছে ‘মিঠাই’এর টিআরপি। এবার দেখার ‘মুকুট’ কিরূপ স্থান দখল করতে পারে। অন্যদিকে রেকর্ড নম্বর পেয়ে অন্যান্য ধারাবাহিককে পেছনে রেখে সর্বদা এগিয়ে ‘অনুরাগের ছোঁয়া’। এবার এটাই দেখার নতুন ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’কে আদোও টেক্কা দিতে পারে কিনা!

Piya Chanda