Entertainment

Actor Marriage Again: হোটেলে প্রেমিকার সঙ্গে এক বিছানায়, জুতোপেটা করেছিল তৃতীয় স্ত্রী! নিজের সহ’বাস সঙ্গীর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চতুর্থ বিয়ের ঘোষণা করলেন সেই অভিনেতা

গত বছর খবরে উঠে এসেছিলেন দক্ষিণ ভারতের সুপারস্টার নরেশ এবং তার সহ অভিনেত্রী পবিত্রা লোকেশ। দুজনের সম্পর্ক নিয়ে বিস্তর জল ঘোলা হয়েছিল সেই সময়ে। মহীশুরের এক হোটেলে অভিনেতার স্ত্রী পুলিশ নিয়ে দুন্দুমার কাণ্ড বাঁধিয়েছিলেন। তিনি ছিলেন অভিনেতার তৃতীয় স্ত্রী। স্বামী এবং তার প্রেমিকাকে জুতো খুলে তাড়া করতে গেছিলেন রম্যা।

জানা যায় সেই সময় নিজের তৃতীয় পক্ষের স্ত্রী থেকে আলাদা থাকলেও আনুষ্ঠানিকভাবে ডিভোর্স হয়নি দুজনের মধ্যে। কিন্তু অভিনেত্রীর সঙ্গে নরসের সম্পর্ক নিয়ে হাটে হাঁড়ি ভেঙে দিয়েছিলেন রম্যা।

তারপর জল অনেকদূর গড়িয়ে গেছে। অবশেষে দুজনের প্রেমের সম্পর্ক যে সত্যি সেই খবরে সীলমোহর দিয়ে চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দক্ষিণ ভারতের এই তেলুগু সুপারস্টার।

WhatsApp Image 2023 01 03 at 19.50.45

নতুন বছরে নিজের প্রেমিকাকে চু’মু খেয়ে ভিডিও পোস্ট করে বিয়ের খবর ভাগ করে নিলেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিও শুরুতেই পর্দায় ভেসে উঠলো, ওয়েলকাম টু আওয়ার ওয়ার্ল্ড। এরপর চকলেট কেক কেটে একে অপরকে খাওয়ালেন নরেশ এবং পবিত্রা। তারপর পরস্পরকে ঠোঁটে চু’মু খেলেন। এই রোমান্টিক ভিডিও সঙ্গে বার্তা দিলেন” নতুন বছর নতুন শুরু আপনাদের সকলের আশীর্বাদ চাই। তাড়াতাড়ি বিয়ে করতে চলেছি”।

অভিনেতা এবং অভিনেত্রীর অসংখ্য ভক্তরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছে তাদের। বেশ কয়েক মাস ধরে দুজন সহ’বাস করছিলেন। এবার তাদের সম্পর্ক পরিণতি পেতে চলেছে। জুলাই মাসে এই দুই অভিনেতা-অভিনেত্রী পর’কীয়ায় লিপ্ত হয়েছেন এমন অভিযোগ তুলেছিলেন অভিনেতার প্রাক্তন স্ত্রী রম্যা।

Nira