Tollywood

Sid-Mithi: মিঠি নয়, সৌমীকে সিঁদুর পড়াচ্ছে সিড! গল্পে ঘটে গেলো এত কিছু! দৃশ্য দেখে কোমায় চলে গেলো ভক্তরা

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার ‘মিঠাই’। তবে আগের মতো জনপ্রিয়তা তাদের আর নেই। তাই ধারাবাহিক নির্মাতারা ধারাবাহিকের জনপ্রিয়তা ফিরিয়ে আনার জন্য ধারাবাহিকে একের পর এক বড় টুইস্ট আনছে। সম্প্রতি দেখানো হয়েছে মিঠাই মারা গেছে এবং কয়েকটা বছর পরে মনোহরাতে মিঠাই এর মত দেখতে আর একজন এসেছে যার নাম মিঠি।

এছাড়া দেখা যাচ্ছে আরও একটি নতুন চরিত্র। প্রসঙ্গত নীপার মামার মেয়ে সৌমি। সিদ্ধার্থর জীবনে ঢোকার চেষ্টা করছে। এবং তার উদ্দেশ্য এতদিনে বোঝা গেছে যে সে শাক্যকে বোর্ডিংয়ে পাঠিয়ে নিজে সিদ্ধার্থকে বিয়ে করতে চায়।

এবার এমনই কিছু দেখা গেলো সোশ্যাল মিডিয়াতে। একদিকে সৌমি চাইছে সিদ্ধার্থের বউ হতে এবং উল্টোদিকে শাক্য চায় মিঠি যাতে তার মা হিসেবে আসে। তবে সবাইকে বাদ দিয়ে এবং শাক্যকে তাড়িয়ে শেষপর্যন্ত সৌমি নিজের উদ্দেশ্যে সফল হল ! অর্থাৎ ছবিতে দেখা যাচ্ছে যে সিদ্ধার্থ সব ছেড়ে সৌমির মাথায় সিঁদুর পড়াচ্ছে!

কি অবাক হলেন! হ্যাঁ এমনই একটি ছবি এখন সোশ্যাল মিডিয়াতে ঘোরাঘুরি করছে। তবে এই ছবিটি আসল নয়, একটি ফ্যান এডিট করে ছবিতে সিদ্ধার্থ এবং সৌমির মুখ বসিয়েছে এবং সেই ছবিটির এডিটিং এর মান এতটাই খারাপ যে তাই দেখে এখন হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়াতে।

May be a close-up of ‎2 people, child, people standing, glasses and ‎text that says "‎Sidhai Fans ۔au Club‎"‎‎

প্রসঙ্গত সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে যে মিঠি সিদ্ধার্থের কড়া শাসন থেকে শাক্যকে বাঁচাচ্ছে। এবং উল্টোদিকে বাড়ির সকলে চাইছে সিদ্ধার্থ আবার নতুন করে নিজের সংসার শুরু করুক। তবে পরবর্তীতে ধারাবাহিকে আসলে কি হতে চলেছে তা পরে জানা যাবে।

Nira