Tollywood

Didi Number One Boycott: শুধু টিআরপির জন্য মহিলাদের অসহায়তার মিথ্যে প্রচার করে বদনাম করা হচ্ছে পুরুষদের! “শো বন্ধ করা হোক”, পেছনের কাহিনী তুলে ধরলেন এক অসহায় পুরুষ

বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় রিয়ালিটি শো হল জি বাংলার ‘দিদি নাম্বার ওয়ান’। যেখানে সঞ্চালিকার ভূমিকায় দেখতে পাওয়া যায় টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জিকে। প্রায় এক দশকের বেশি হয়ে গেল এই রিয়ালিটি শো টিভির পর্দায় সম্প্রচারিত হচ্ছে। বাংলা দর্শকের কাছে এই রিয়ালিটি শো এর জনপ্রিয়তা দারুন ভাবে রয়েছে। টিআরপি তালিকাতেও এই শো এর ধারে কাছে আসতে পারে না কোন রিয়ালিটি শো।

প্রধানত এই রিয়ালিটি শোতে সাধারণ ঘরের মেয়ে বউদের আসতে দেখা যায় প্রতিযোগী হয়ে। মাঝেমধ্যে জনপ্রিয় তারকাদেরও দেখতে পাওয়া যায়। তবে বেশিরভাগ দিনই আসেন সাধারণ মানুষ। সেখানে এসে নিজেদের জীবনের নানা রকম লড়াইয়ের কথা ভাগ করে নেন সঞ্চালিকা এবং দর্শকদের সাথে।

1638176301 new project 2021 11 29t142707 140

এমন অনেক প্রতিযোগীদের এই রিয়ালিটি শোতে দেখতে পাওয়া যায় যারা নিজেদের শ্বশুরবাড়িতে স্বামী অথবা শ্বশুর বাড়ির লোকেদের হাতে অত্যাচারিত। তারা সেই কথা এসে টিভির পর্দায় শেয়ার করে নিজেদের দুঃখের কথা জানান। এমন অনেক প্রতিযোগী রয়েছে যারা এসে তাদের স্বামীদের সঙ্গে তার বিচ্ছেদ হওয়ার কথা বা তাদের স্বামীদের পরকীয়ার কথা টিভির পর্দায় এসে বলেন।

তাদের মধ্যে এই কারোর একজন প্রাক্তন স্বামী সম্প্রতি ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে মিথ্যে কথা দেখানোর অভিযোগ আনলেন। যা নিয়ে এই মুহূর্তে রীতিমতো তোলপাড় সোশ্যাল মিডিয়া। প্রসঙ্গত বেহালার অরূপ কুমার ভূঁইয়া বলে এক ব্যক্তি যিনি এই মুহূর্তে একটা সরকারি ব্যাংকে কর্মরত। তার প্রাক্তন স্ত্রী দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে তার নামে মিথ্যে কথা বলে গেছেন এমনই অভিযোগ এই ব্যক্তির।

সম্প্রতি এক সংবাদ মাধ্যমের কাছে অরূপ কুমার ভূঁইয়া সাক্ষাৎকার দেন এবং জানান তার স্ত্রী মোটেও তার কাছে অত্যাচারিত ছিল না। উল্টে তিনি অত্যাচারিত হয়েছেন। এছাড়া তার কথায়, “টিভি চ্যানেলগুলোতে নিজেদের টিআরপি বাড়ানোর জন্য এই সব মিথ্যে প্রচার বন্ধ হোক। যদি শো হয় তাহলে দুজন মানুষকে সামনা সামনি এনে শো করা হোক। না হলে অন্তত যার নামে এই কথাটা বলা হচ্ছে তার কাছে ফোন যাক এবং জিজ্ঞাসা করা হোক এগুলো কি সত্যি?”

সেই সঙ্গে ওই ব্যক্তি এদিন নিজেদের অতীতের পুরো গল্প ক্যামেরার সামনে বলেন এবং তার কথায় কিছু মেয়ের জন্য অনেক পুরুষরা অত্যাচারিত হয় টিভি চ্যানেলগুলোতে শুধু মেয়েদের অত্যাচারিত হওয়ার কাহিনী শুনে কিছু পুরুষদের বদনাম করা বন্ধ করা হোক। তিনি এই বক্তব্যের মাধ্যমে ‘দিদি নাম্বার ওয়ানে’ মিথ্যে প্রচার করারও অভিযোগ আনেন। তার মতে দিদি নাম্বার ওয়ান এর মতো শো বন্ধ করা উচিত যারা টিআরপি বাড়ানোর জন্য পুরুষদের বদনাম করে।

Nira