Connect with us

Tollywood

Abhishek Chatterjee: অভিষেক এই বছর নেই, বাড়ির পুজো বন্ধ! সপ্তমীর সকালেই কাঁদতে কাঁদতে কলকাতা ছেড়ে চলে গেলেন স্ত্রী এবং কন্যা

Published

on

সকল রাজ্যবাসী যেখানে মা দুর্গার আরাধনায় মেতে উঠেছে। শহর কলকাতাসহ গোটা রাজ্য জুড়ে এখন দুর্গা পূজার ঢাকের আওয়াজ আর আলোর রোশনাই। গোটা এক বছর ধরে অপেক্ষা করে বাঙালি এই পাঁচটা দিন পায়। আর এই কটা দিন নিজেদের সকল ব্যস্ততা দূরে ঠেলে সবাই মেতে ওঠে আনন্দে। তবে এই সবকিছুই এবার দক্ষিণ কলকাতা চট্টোপাধ্যায় পরিবারের জন্য দুঃখদায়ক।

প্রসঙ্গত চলতি বছরে মার্চ মাসে বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়। এখনো পর্যন্ত তার পরিবারের সদস্যরা সেই শোক কাটিয়ে উঠতে পারেনি। তার মধ্যেই এবার দুর্গা পুজো তাদেরকে আরও বেশি করে অভিনেতার অকাল প্রয়াণের কথা মনে করিয়ে দিচ্ছে। তাই জন্য এবছরের পূজোয় তার স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায় এবং মেয়ে ডল কলকাতা ছেড়ে যাচ্ছেন কেরালা।

প্রসঙ্গত প্রতিবছরই ধুমধাম করে অভিষেক চট্টোপাধ্যায়ের বাড়িতে দেবী দুর্গার আরাধনা হতো। নিজের হাতে পুজোর সবকিছু আয়োজন করতেন অভিনেতা। কিন্তু এই বছর আর তার সেটা করা হয়ে উঠল না। তাই অভিনেতার স্ত্রী এবং মেয়েকে এই শহরের আলোর রোশনাই এবং ঢাকের আওয়াজ আরও বেশি করে অভিনেতার চলে যাওয়াকে মনে করিয়ে দিচ্ছে। তাই জন্যেই আগেই তার স্ত্রী এক জনপ্রিয় সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন যে এবারের পূজোয় তারা কলকাতায় থাকতে চান না।

 

এবার সেই মতোই সপ্তমীর সকালে দেখা গেল তার স্ত্রী সংযুক্তা এবং মেয়ে ডলকে কেরালার উদ্দেশ্যে রওনা দিতে।কেরলে নিরিবিলিতে এই ক’টা দিন কাটাবেন তারা। দেখা গেল দুর্গাপূজা শুরু হতে না হতেই অভিনেতার ১০ বছরের ছোট্ট মেয়ে ডল প্লেনের জানলার ধারে বসে এক মনে মেঘের দিকে তাকিয়ে রয়েছে। সঙ্গে তার স্ত্রীও নিয়েছেন অভিষেক চ্যাটার্জির একটি হাসিমুখের ছবি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending