Connect with us

Tollywood

Abir Vs Dev: অবিশ্বাস্য! বাংলার দুই সুপারস্টার দেব-বুম্বাদা’কে পুজোতে হারিয়ে দিলেন আবির-অর্জুন!সোনাদা হারিয়ে দিচ্ছে কাছের মানুষকে! রেকর্ড বুকিং কর্ণসুবর্ণের গুপ্তধনের

Published

on

এই বছর পূজোয় টলিউড ইন্ডাস্ট্রির ভরা সংসার। পুজোর সময় দর্শকদের বিনোদন দিতে কোন কসুর রাখেনি টলিউড। এক নয়, একাধিক সিনেমা মুক্তি পেল একই দিনে। আর সবেতেই একাধিক তারকার সমাবেশ। ফলে দর্শকদের নিঃশ্বাস নেওয়ার সময় নেই।

কাছের মানুষ, কর্ণসুবর্ণের গুপ্তধন নিয়ে এবার জোড়া ডোজ। প্রথম সিনেমায় একসঙ্গে দেব এবং প্রসেনজিৎ আর দ্বিতীয় সিনেমায় আবির চট্টোপাধ্যায়, ইশা সাহা এবং অর্জুন চক্রবর্তী। প্রতিটি অভিনেতা-অভিনেত্রী কেউ একে অপরের থেকে কম নয়। এই নিয়ে রীতিমতো দ্বিধায় পড়ে গিয়েছিল তারা।

বোঝাই যাচ্ছে দর্শকদের জন্য ভরপুর বিনোদনের প্যাকেজ ছিল। কিন্তু কোন প্যাকেজ বেশি আকর্ষণীয় হলো দর্শকদের কাছে? জানতে চান না আপনারা? জানা গেছে মাত্র তিন দিনেই রেকর্ড ব্যবসা করে ফেলল আবির চট্টোপাধ্যায়ের সিনেমা কর্ণসুবর্ণের গুপ্তধন। বিপরীতে দুই মহা তারকা দেব এবং প্রসেনজিৎ একযোগে থাকলেও সোনাদা একাই যে একশো এটাই প্রমাণ হয়ে গেল।

পঞ্চমীতে মুক্তি পেয়েছে দুটো সিনেমা। তবে লড়াইয়ে এগিয়ে গেল আবির। সোনাদা সিরিজের এটা গল্প। পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের সিনেমা দেখার জন্য প্রথম তিন দিনেই ১ লক্ষ ১০ হাজার দর্শক টিকিট কেটেছিল। বুক মাই শো বা হল মালিকদের থেকে প্রাপ্ত তথ্য থেকেও এই খবর পাওয়া গেছে। সব মিলিয়ে প্রথম তিন দিনে ছবিটি দুই কোটির কাছাকাছি ব্যবসা করে ফেলল।

এদিকে বাংলাতে এই মুহূর্তে প্রথম সপ্তাহের উপার্জনের হিসেবে এগিয়ে রয়েছে দেব অভিনীত সিনেমা চাঁদের পাহাড়। কিন্তু আবিরের সোনাদা যেভাবে তরতরিয়ে এগিয়ে চলেছে তাতেই রেকর্ড ভাঙতে খুব বেশিদিন লাগবে না এমনটাই মনে করছে ভক্তরা। ২০১৩ সালে চাঁদের পাহাড় সিনেমাটি মুক্তির প্রথম সপ্তাহে ৪.৮৩ কোটির কাছাকাছি ব্যবসা করে ফেলেছিল। এর প্রযোজনাও করেছিল এস ভি এফ।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending