Connect with us

Tollywood

‘শাশ্বতকে দেখে কোন দিক দিয়ে উত্তম কুমার মনে হয়?’, অচেনা উত্তমের ট্রেলার সামনে আসতেই বিরক্ত দর্শক!

Published

on

গত বছর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সিনেমাপ্রেমী দর্শক জানতে পেরেছিলেন উত্তম কুমারকে নিয়ে একটি নয় বরং একসঙ্গে দুটি সিনেমা আসছে। প্রথম সিনেমার পরিচালনা করছেন জনপ্রিয় টলিউড পরিচালক অতনু বসু। সেই সিনেমার নাম অচেনা উত্তম। আরেকটি সিনেমা তৈরি করছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সেই সিনেমার নাম অতি উত্তম।

আপাতত অচেনা উত্তম সিনেমার ট্রেলার মুক্তি পেল। এরপরেই সোশ্যাল মিডিয়ায় হাসির রোল উঠলো। বিষয়টা সত্যি অবাক করার মত। উত্তম কুমারকে নিয়ে সিনেমা অথচ দর্শক সেটা গ্রহণ করতে পারল না। কিন্তু কেনো?

আসলে এই সিনেমায় উত্তম কুমারের ভূমিকা অভিনয় করছেন জনপ্রিয় টলিউড অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। আর তাতেই আপত্তি জানিয়েছে দর্শকদের একাংশ। তাদের প্রশ্ন শাশ্বত চট্টোপাধ্যায়কে কোন দিক থেকে দেখলে উত্তম কুমার মনে হয়?

এই সিনেমায় সুচিত্রা সেনের ভূমিকাতে অভিনয় করছেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত এবং সাবিত্রী চট্টোপাধ্যায়ের ভূমিকায় রয়েছেন দিতিপ্রিয়া রায়। গৌরী দেবীর ভূমিকায় দেখা যাবে নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে।

সিনেমা এবং যথেষ্ট পরিচিত তারকারা কাজ করেছেন। তবে কাস্টিং ভালো লাগেনি দর্শকদের। সেটা তারা পরিষ্কার জানিয়ে দিয়েছে ট্রেলার মুক্তি পাওয়ার পরে।

চরিত্রের সঙ্গে একদম মানায়নি সেই তারকাদের এই মতামত উঠে এসেছে বেশিরভাগ কমেন্টে। সিনেমাটি নিয়ে যে আকাঙ্ক্ষিত উত্তেজনার কথা ভাবা হয়েছিল সেটা পুরোটাই মাটি হয়ে গেল।

চলতি বছরের শুরুর দিকেই ‘অচেনা উত্তম’ ছবির শ্যুটিং শুরু হয়েছিল। অরুণ কুমার চট্টোপাধ্যায়ের উত্তম কুমার হয়ে ওঠার গল্প ফুটিয়ে তোলা হয়েছে এই সিনেমায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending