Connect with us

Tollywood

Didi No 1:বাড়ির কাজ করলে ক্যামেরার সামনে হাতের শট দিতে পারবেন না! দিদি নম্বর ওয়ানে নায়িকার বক্তব্যকে ঘিরে ছি ছি সোশ্যাল মিডিয়ায়

Published

on

জি বাংলার দিদি নাম্বার ওয়ান এমন একটা মঞ্চ যেখানে বহু বিখ্যাত অভিনেত্রী থেকে শুরু করে সাধারণ ঘরের মহিলারাও জনপ্রিয় হয়ে ওঠে। এ বিখ্যাত বাংলা রিয়ালিটি অনুষ্ঠানকে আরো জনপ্রিয় করে তুলেছেন সঞ্চালিকা এবং টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি।

বিভিন্ন সময় সিরিয়াল এবং সিনেমার বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীদের দেখা যায় এই অনুষ্ঠানে। সেই নিরিখেই একসময় খেলতে এসেছিলেন অভিনেত্রী অঙ্কিতা ভট্টাচার্য। ইষ্টিকুটুম ধারাবাহিকের কমলিকা যা যা বলেছিলেন সেখানে সেগুলো আজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে হু হু করে।

শুধু তাই নয় নায়িকার বক্তব্যকে কেউই স্বীকার করতে পারছে না। নায়িকা যে নিজে স্বার্থপর সেটা তিনি নিজেই স্বীকার করেছেন এই অনুষ্ঠানে এসে। তিনি বলেছেন বিকেল পাঁচটার পর বাড়িতে থাকেন না কারণ তখন বন্ধুদের সময় দিতে হয়। অন্য সময় বাড়িতে থাকাকালীন মাকে সময় দিতে পারলেও বাবাকে সময় একদম দিতে পারেন না নায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

নায়িকা নিজের মুখে যে স্বীকার করেছেন তিনি চরম স্বার্থপর তার প্রমাণ হলো পরিবার নিয়ে এটাও বলেছেন যে যখন কাজের কোন একটা বিষয় নিয়ে তিনি গভীর চিন্তা করেন সেই সময় তাঁর মা-বাবাও আবছা হয়ে যান তাঁর কাছে। এ নিয়ে শুরু হয়েছে চরম নিন্দা।

তবে এখানেই শেষ নয়, নায়িকা আরো জানিয়েছেন যে ভবিষ্যতে তিনি যাঁকে বিয়ে করবেন তাঁকেও জেনে রাখতে হবে যে অঙ্কিতা তাঁকে সময় দিতে পারবেন না। আবার বাড়ির কাজও তিনি করতে পারবেন না কারণ সকালে বাসন মাজলে শুটিং-এ গিয়ে হাতের শট দেওয়া যাবে না।

অঙ্কিতার মুখে এই কথাগুলো শুনে জনগণ অত্যন্ত রেগে গিয়েছে। কেউ বলছে নায়িকা অত্যন্ত অহংকারী আবার কেউ বলছে নায়িকা অত্যন্ত স্বার্থপর। বহু মানুষ বহু ধরনের কমেন্ট করেছে এ নিয়ে। অনেকেই বলছে এটা কোন কৃতিত্বের কথা নয়। আবার অনেকে বলছে ন্যাকামি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending