Connect with us

Tollywood

Bonny Sengupta: বাবা নামী পরিচালক, মা জনপ্রিয় অভিনেত্রী অথচ এক বছর ইন্ডাস্ট্রিতে কাজ পাননি বনি সেনগুপ্ত! ‘এখানে কাঠি করার লোকের অভাব নেই’, টলিউডের অন্ধকার দিকটা সামনে আনলেন কৌশানির হবু বর

Published

on

বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেতার নাম বনি সেনগুপ্ত। যিনি একজন দক্ষ অভিনেতার সাথে সাথে তার আরো একটি পরিচয় রয়েছে তিনি অভিনেতা সুখেন দাসের নাতি অর্থাৎ অভিনেত্রী পিয়া দাস এবং পরিচালক অনুপ সেনগুপ্তর ছেলে। বেশ কয়েক বছর ধরে নিজের অভিনয় গুনে দর্শকের মনে আলাদা জায়গা করে নিয়েছে বনি। তবে তার অভিনয় জীবনের শুরুর প্রথম দিকে তাকে যেমন চরিত্রে অভিনয় করতে দেখছে দর্শক সম্প্রতি তিনি এমন কিছু চরিত্রে অভিনয় করছেন যা পুরোপুরি অন্যরকম। প্রসঙ্গত আগামী ২৫ শে অক্টোবর মুক্তি পেতে চলেছে তার এবং পরমব্রত চট্টোপাধ্যায় অভিনীত এবং পরিচালক সপ্তাশ্ব বসু পরিচালিত সাইকো-হরর ছবি ‘জতুগৃহ’।


প্রসঙ্গত বনি নিজের অভিনয় শুরু করেছিল ২০১৪ সালের ‘বরবাদ’ ছবির মাধ্যমে। তারপরে বহু জনপ্রিয় ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গেছে বনি সেনগুপ্তকে। তার অভিনীত কিছু উল্লেখযোগ্য ছবি হল ‘পারবো না আমি ছাড়তে তোকে’ , ‘জিও পাগলা’, ‘গার্লফ্রেন্ড’, ‘এফ আই আর’ প্রভৃতি। তবে বনি তার অভিনয় ক্যারিয়ার শুরু করবার আগে একজন সহ পরিচালক হিসাবেও কাজ করেছেন জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী সঙ্গে।

সম্প্রতি বনি তার একটি সাক্ষাৎকারে তার অভিনয় জীবন শুরুর এবং এখনকার জীবন নিয়ে বেশ কিছু কথা ভাগ করে নিয়েছেন। যেখানে বনি বলেছে যে সে যেহেতু সুখেন দাসের নাতি এবং পিয়া দাস এবং অনুপ সেনগুপ্তর ছেলে তাই অনেকেই তাকে বলেছে যে তার জন্য অভিনয় জীবনে কাজ করাটা খুবই সোজা কিন্তু এমনটা নয়। তাকেও একটা সময় গোটা এক বছর বসে থাকতে হয়েছিল কাজ না পেয়ে। এমন অনেকবার হয়েছে তাকে সিনেমার জন্য পুরোপুরি সিলেক্ট করে নেওয়ার পরেও সেখান থেকে বাদ দেওয়া হয়েছে।


তবে এত কিছু দেখেও বর্তমানে তিনি একজন সফল অভিনেতা । তবে তিনি এটাও জানান যে ইন্ডাস্ট্রিতে কাঠি করার লোকের অভাব নেই। তাই সমালোচনা বা কাজ হারানোর ভয় তিনিও পান। কিন্তু তিনি বলেন যে তার অভিনয়ের প্রতি তার পুরোপুরি বিশ্বাস রয়েছে যে দর্শক তার অভিনয়ের জন্যই তাকে পছন্দ করবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending