Tollywood

Bonny Sengupta: “আমি টলিউডের সেরা নায়কদের অন্যতম”! পাল্টা ‘ঢপবাজ’, ‘লিডিং চিটিংবাজ’, ‘হিরো আলম’ বলে চরম ট্রোল! ভাইরাল বনি সেনগুপ্ত

বনি সেনগুপ্ত(Bonny Sengupta)! টলিউডের ওয়ান অফ দি লিডিং মোস্ট হিরো! না না, আমরা বলছি না অভিনেতা নিজেই জানিয়েছেন তিনি কী! আসলে শিক্ষা দুর্নীতিতে জড়িত হুগলির বলাগড়ের যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের(Kuntal Ghosh) কাছ থেকে চল্লিশ লক্ষ টাকা দামী বিলাসবহুল গাড়ি নিয়ে এখন ইডির নজরে পড়েছেন এই অভিনেতা।

কি এমন কাজ করলেন যার জন্য ৪০ লক্ষ টাকা পারিশ্রমিক পেলেন? সেটা জানতেই এখন তৎপর ইডি। বিভিন্ন মহল থেকে প্রশ্ন ওঠে বনি সেনগুপ্ত ঠিক কতটা বড় মাপের অভিনেতা যে তিনি ৪০ লক্ষ টাকা দামি গাড়ি নিজের পারিশ্রমিক হিসেবে নেন? প্রশ্ন ওঠে একটি বাংলা সিনেমার বাজেটের কাছাকাছি টাকা পারিশ্রমিক হিসেবে নিয়েছেন বনি।
আর এবার এই বিতর্কেই মুখ খোলেন অভিনেতা বনি সেনগুপ্ত।

Bonny Sengupta

বিস্তর কনফিডেন্সের সঙ্গে তিনি দাবি করেন, “আমি টলিউডের ওয়ান অফ দি লিডিং মোস্ট হিরো তো। আমি সেটা মেনে নিতে পারি। এই পারিশ্রমিকটা আমি আর্ন করেছি। অনেক বছর খেটে আর্ন করেছি।” অর্থাৎ প্রসেনজিৎ, দেব, জিৎ, অঙ্কুশ এঁদের সঙ্গে তিনি নিজেকে সমগোত্রীয় বলে মনে করছেন।

আর ব্যাস এই মন্তব্য করতেই সোশ্যাল মিডিয়ায় তুমুল কটাক্ষের সম্মুখীন হন অভিনেতা বনি সেনগুপ্ত। বারংবার ইডির কড়া জেরার মুখেও যে বনির কনফিডেন্স এতটুকু টাল খাইনি তা দেখে অবাক সবাই। অভিনেতাকে কটাক্ষ করে কারও মন্তব্য, ‘যত্ত বাতেলাবাজি।’ কেউ কটাক্ষ করে তাঁকে ‘হিরো আলম’ বলে সম্বোধন করেছেন, কেউ বা আবার ‘ঢপবাজ’, মোস্ট লিডিং চিটিংবাজ’, ‘নোবেলজয়ী অভিনেতা’ বলে কটাক্ষ করতেও ছাড়েননি। নিজেকে প্রথম সারির অভিনেতা বলার জন্য তাঁর ওপরে ক্রিমিনাল অফেন্সের কেস করতে বলে মজা করেছেন এক নেটিজেন। এমনকী
টলিউড অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী থেকে অরিত্র দত্ত বনিক টলিউডের ওয়ান অফ দি লিডিং মোস্ট হিরো’কে কটাক্ষ করেছেন সবাই।

Piya Chanda