কেকের মৃত্যু নিয়ে বাড়াবাড়ি, পুলিশ দোষী নয়! মুখ খুললেন দেব – Tolly Tales
Connect with us

Bollywood

কেকের মৃত্যু নিয়ে বাড়াবাড়ি, পুলিশ দোষী নয়! মুখ খুললেন দেব

Published

on

সদ্য প্রয়াত গায়ক কেকের মৃত্যু নিয়ে দেশজুড়ে উত্তাল পরিস্থিতির সৃষ্টি হয়েছে। মঙ্গলবার প্রায় এক ঘণ্টারও বেশি সময় ধরে যিনি স্টেজ কাঁপিয়ে গেলেন সেই গায়ক যে সেই রাতেই অকালে চলে যাবেন এমনটা কেউ টের পায়নি। তাই রীতিমত কেঁপে উঠেছে দেশবাসী।

গায়কের অকালপ্রয়াণ মেনে নিতে পারেনি কেউ। বিভিন্ন অভাব-অভিযোগ উঠেছে। এর মধ্যে মুখ খুললেন তৃণমূলের সাংসদ এবং অভিনেতা দেব। ইতিমধ্যেই এই মৃত্যুকে কেন্দ্র করে বাঙালি গায়ক রূপঙ্কর বাগচী সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হয়েছেন। কারণ তিনি অনুষ্ঠানের আগের রাতে একটি লাইভ ভিডিওতে নানাভাবে কটাক্ষ করেছেন এই গায়ককে এবং সেইসঙ্গে বেশকিছু বাঙালি গায়ক-গায়িকাদের নাম উল্লেখ করে বলেছেন এঁরা অনেকেই ভালো গান গাইতে পারেন কেকের থেকে।

ঠিক তার পরেই বিস্ফোরক মন্তব্য করলেন দেব। অভিনেতা জানিয়েছেন কেকের মৃত্যু নিয়ে যা চলছে সেটা বাড়াবাড়ি হয়েছে বলে মনে করেন তিনি।

ঘটনাটি খুবই দুঃখজনক নিঃসন্দেহে কিন্তু তার জন্য পুলিশ বা প্রশাসনকে দোষ দেওয়া উচিত নয় বলে মনে করেন দেব। সেরকম হলে তো সবকিছুই বন্ধ করে দিতে হবে, দাবি করলেন সাংসদ। অন্যদিকে অভিনেতা বললেন কোনো গাফিলতি থাকলে সেটা অবশ্যই তদন্ত করে দেখা উচিত।

রবিবার বিশ্ব পরিবেশ দিবসের অনুষ্ঠানে হাজির হয়ে সাংবাদিকদের মুখোমুখি হন দেব। সেখানেই তিনি কেকের বিষয় উল্লেখ করে জানিয়েছেন নানা সময় নানা সভা ও মিছিল হয়। সেখানে পুলিশের পক্ষে নজরদারি সবসময় চালানো সম্ভব নয়। কোথাও যদি বেশি মানুষ ঢুকে পড়ে তাহলে পুলিশ কী করতে পারে? এমনটা হলে তো সবকিছু বন্ধ করে দিতে হবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending