Connect with us

Tollywood

অস্কার পেলেন দেব, সকাল সকাল এল খুশির খবর, আবেগপ্রবণ অভিনেতা, খুশির জোয়ার পরিবার ও অনুরাগীদের মধ্যে

Published

on

গত ৩৯ বছরে যা কখনও ঘটেনি, সেটাই ঘটে গেল অভিনেতা দেবের জীবনে। অস্কার পেলেন দেব। হ্যাঁ, ঠিকই পড়ছেন। আসলে গতকাল অর্থাৎ ২৯শে এপ্রিল ছিল দেব অভিনীত ও প্রযোজিত ছবি ‘কিশমিশ’-এর মুক্তির দিন। আর এই ঘটনাটি ঘটেছে এই ছবিকে কেন্দ্র করেই বা বলা ভালো, ঘটনাটি আসলে দেবের বাবা গুরুদাস অধিকারীকে নিয়ে।

দেবের কোনও ছবি মুক্তি পেলেই তা তাঁর বাব, মা ও বোন মিলে সপরিবারে দেখতে যান। এবারও এর অন্যথা হয়নি। ‘কিশমিশ’ দেখতে হাজির ছিলেন দেবের গোটা পরিবার। সেই ছবি দেখে দেবের বাব গুরুদাস অধিকারী ছেলেকে লিখলেন একটি ছবি যা এখনও পর্যন্ত কোনওদিনও হয়নি।

ছেলের নতুন ছবি দেখে ছেলেকে চিঠি লিখে ফেললেন বাবা। আর সেই চিঠিই সকাল সকাল নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন দেব। এই নিয়ে একটি ভিডিও বানিয়ে দেব লিখেছেন, “কিশমিশ সুপার ডুপার হিটস’। অর্থাৎ ছবির প্রথম রিভিউটা নিজের বাবার থেকেই পেলেন দেব।

বাবার থেকে পাওয়া রিভিউ খুবই স্পেশ্যাল যে হবে, তা তো বলাই বাহুল্য। দেবের কথায়, সকালে ঘুম থেকে উঠে দেব দেখেন যে তাঁর বাবা একটি কাগজে গোটা গোটা অক্ষরে লিখে রেখেছেন, “কিশমিশ সুপার ডুপার হিটস’। আর সকাল সকাল বাবার থেকেই এমন রিভিউ পেয়ে আবেগে ভাসলেন অভিনেতা।

ফেসবুকে পোস্টে দেব লেখেন, “আজ পর্যন্ত আমার ৩৯ বছরের এই জীবনে আমার বাবা আমাকে একটি চিঠিও লেখেনি, প্রতিটা সিনেমার মতো আজকেও আমার বাবা এবং আমার পরিবার এসেছিলো Kishmish সিনেমাটি দেখতে, সিনেমা শেষ হওয়ার পর ব্যস্ততার কারণে বাবার কাছে জানতে পারিনি কেমন লেগেছে সিনেমাটা, সব শেষে যখন বাড়ি ফিরলাম তখন দেখলাম দরজার বাইরে বাবা লিখেছে “Kishmish Super duper Hetes”।

দেব আরও লেখেন, “আজকে যেন মনে হলো বাবাকে জীবনে প্রথমবার গর্ববোধ করাতে পারলাম, #Kishmish আপনাদের কতটা ভাল লাগবে তা আমার জানা নেই, কিন্তু আজকের দিনের এই অনুভূতিটা আমার কাছে কিশমিশের মত মিষ্টি হয়ে থাকবে সারা জীবন। সিনেমার ভাষায় আজ যেনো অস্কার পেলাম”।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending