Tollywood

Mithai Rudra: মিঠাইয়ের রুদ্রবাবু ভীষণ কিপটে মানুষ! ফাঁস করলেন কাছের বান্ধবী! “প্রেমেও কিপটে টাকা পয়সাতেও কিপটে রুদ্র দাদা” Troll করলো হেটার্সরা

বর্তমান সময়ের বাংলা টেলিভিশনের রিয়ালিটি সহ গুলির মধ্যে জি বাংলা দিদি নাম্বার ওয়ান দারুন জনপ্রিয়তা পেয়েছে। আর এই রিয়ালিটি শো তে প্রতি সপ্তাতেই টিআরপি তালিকায় দুর্দান্ত ফল করছে। টিআরপি তালিকাতে এখনো পর্যন্ত দিদি নাম্বার ওয়ান কে টেক্কা দেওয়ার মত রিয়ালিটি শো পাওয়া যায়নি। দীর্ঘ ১০ বছর ধরে এই রিয়ালিটি শো সম্প্রচার হচ্ছে জি বাংলার পর্দায়।

আর এই সথে সঞ্চালকের ভূমিকায় দেখতে পাওয়া যায় বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জিকে। তাকে ছাড়া যেন দিদি নাম্বার ওয়ান সম্পূর্ণই হয় না। প্রতিদিনই এই শোতে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলেই আসেন। তবে বিশেষ কিছু পর্ব রবিবার করে সম্প্রচার করা হয় সেদিনগুলোতে আসে বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা।

rudra

সম্প্রতি এরকম একটি দিদি নাম্বার ওয়ান এর পর্বতে এসেছিল বাংলা টেলিভিশনের এক ঝাঁক তারকা। আর তাদের সঙ্গে ছিল তাদের বন্ধু-বান্ধবীরা। তাদের মধ্যে অন্যতম ছিলেন মিঠাই সিরিয়ালের রুদ্র অর্থাৎ অভিনেতা ফাহিম মির্জা এবং তার সঙ্গে ছিল তার প্রিয় বান্ধবী স্বস্তি দাস। আর সেই পর্বের একটি ভিডিও ক্লিপ শেয়ার করা হয়েছে জি বাংলার অফিসের ফেসবুক পেজের তরফ থেকে।

ফাহিমের বান্ধবী স্বস্তি পেশায় একজন মডেল। তার সঙ্গে ছয় বছরের সম্পর্ক ফাহিমের। দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসে বন্ধু ফাহিমের নামে অনেক প্রশংসার সঙ্গে বেশ কিছু গোপন তথ্য ফাঁস করেন স্বস্তি। তিনি বলেন মানুষ হিসেবে ফাহিম খুবই ভালো, খুবই হেল্পফুল, সাহায্য করতে সব সময় এগিয়ে আসে। কিন্তু ফাহিম নাকি ভীষণ কিপটে। কোথাও খেতে গিয়ে বিল দেওয়ার ভয়ে আগেই বেরিয়ে আসেন তিনি। আর এইভাবেই দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে অভিনেতার গোপন রহস্য ফাঁস করে দেন।

Nira