শ্বশুরবাড়িতে কেক কেটে ধুমধাম করে জন্মদিন পালন হলো একমাত্র জামাই গৌরবের!গাঁটছড়ার সেটেও ঋদ্ধির জন্য ছিল সারপ্রাইজ – Tolly Tales
Connect with us

Tollywood

শ্বশুরবাড়িতে কেক কেটে ধুমধাম করে জন্মদিন পালন হলো একমাত্র জামাই গৌরবের!গাঁটছড়ার সেটেও ঋদ্ধির জন্য ছিল সারপ্রাইজ

Published

on

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে গাঁটছড়া। এই ধারাবাহিকে ঋদ্ধি এবং খড়ির জুটিকে বেশ ভালোবাসা দিয়েছে বাঙালি দর্শক। এই দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন গৌরব চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী সোলাংকি রায়। দুজনের এই প্রথম জুটি বেশ ভালো লেগেছে দর্শকদের।

“দুর্গা” সিরিয়ালের হাত ধরে টেলিভিশনে আত্মপ্রকাশ করেছিলেন উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়। তারপর একাধিক ধারাবাহিক এমনকি ডিজিটাল পর্দায়ও অভিনয় করে চলেছেন গৌরব।

সম্প্রতি পালিত হলো অভিনেতার জন্মদিন। যদিও প্রি সেলিব্রেশন হচ্ছে দুদিন আগে থেকেই। শ্বশুরবাড়িতে বেশ খাতির যত্ন পেয়েছেন গৌরব। জমিয়ে হয়েছে খাওয়া দাওয়া। কারণ জন্মদিনের দিন তিনি শ্বশুরবাড়ি যেতে পারবেন না। তাই আগেভাগেই এই আয়োজন। এছাড়াও জন্মদিনের আগের রাতে অর্থাত মধ্যরাতে সেলিব্রেট করেছেন তিনি। আয়োজনে ছিলেন স্ত্রী দেবলীনা কুমার। পার্টিতে উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রির কিছু বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্য।

তবে শুধু স্ত্রীর সেলিব্রেশন নয়, ধারাবাহিকের সেটেও ছিল বড় আয়োজন। কলাকুশলীদের সঙ্গে কেক কেটে জন্মদিন উদযাপন করেছেন অভিনেতা। সহ-কর্মীদের সঙ্গে মিষ্টি মুহূর্ত কাটিয়েছেন তিনি। বন্ধু, সহ-অভিনেতা, শিল্প সহকর্মী এবং ভক্তরা গৌরবকে বিশেষ শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। দিতিপ্রিয়া রায়, দিয়া চক্রবর্তী, অমিতাভ দাস এবং অন্যরা ভালোবাসা জানিয়েছেন এই বিশেষ দিনের জন্যে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending