Connect with us

Tollywood

Mir Afsar Ali: কোকাকোলার মতো নামি সংস্থার বিজ্ঞাপনে অভিনয় করলেও আসলে মীর এখন মির্চি ছাড়ার পর কত টাকা মাসে রোজগার করেন জানেন? জানালেন নিজেই! উত্তর শুনে পিলে চমকে যাবে আপনার

Published

on

টেলিভিশন দুনিয়ার এক জনপ্রিয় ব্যক্তিত্ব মীর আফসার আলি। মানুষ তাঁকে চেনেন মীর হিসেবেই। সঞ্চালক, সংবাদ পাঠক, অভিনেতা, হস্যকৌতুক শিল্পী, রেডিও ম্যান এমন হাজারটা পরিচিতি তৈরি করেছেন তিনি নিজের। আর মানুষ তাঁকে প্রতিটি ভূমিকায় আপন করে নিয়েছে আর অগাধ ভালোবাসা দিয়েছে।

আর টেলিভিশন ছাড়াও সোশ্যাল মিডিয়ায় মীর নিজের একটা জগৎ তৈরি করেছেন যেখানে তাঁর ফলোয়ারদের সংখ্যা রোজ বেড়েই চলেছে। সম্প্রতি সকলের মন ভেঙে এই মির্চি ম্যান একটি সিদ্ধান্ত নেন যে তিনি মির্চি রেডিও থেকে বিরতি নিতে চলেছেন। রেডিও দুনিয়ায় আর দেখা যাবে না তাঁকে।

তবে তারপরেও নানা ঝলক দিয়েছেন যে নতুন কোনো কাজ করতে চলেছেন তিনি। এখনো সেই সম্পর্কে প্রকাশ্য বিস্তারিতভাবে কিছু ঘোষণা না করলেও মাঝে মাঝে কিছু ছবি দেন তিনি। তবে এবার আবার এক বিস্ফোরণ ঘটালেন সকাল ম্যান।

অভিনেতা একটি ছবি শেয়ার করেছেন যেখানে লাল শার্ট পরে তাঁকে দেখা যায়। হাতে কোকাকোলার একটি বোতল। এর থেকে স্পষ্ট কোকাকোলার মতো নামি সংস্থার বিজ্ঞাপন দিচ্ছেন তিনি। আর এই ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গে যে ক্যাপশন তিনি শেয়ার করলেন তাতে লেখা রয়েছে এই ধরনের ব্র্যান্ডের বিজ্ঞাপন শুট করার সময় পুজো পুজো আমেজ চলে আসে। আসলে একটা সময় ছিল যখন পুজো আসার টি কাকে লাগে পুজোর আমেজকে মাথায় রেখে এই সংস্থা নিজেদের বিজ্ঞাপন দিত টিভির পর্দায়। সেই আবহ ফিরিয়ে আনলেন মীর।

কিন্তু এতেও কটাক্ষ পিছু ছাড়েনি তাঁকে। একজন প্রশ্ন করেছেন “কোকাকোলা কোম্পানি কত টাকা দিল তোমায়?” অর্থাৎ তিনি যে বিজ্ঞাপনে প্রচার করেছেন তার জন্য কত টাকা উপার্জন করলেন এটাই জানতে চাওয়া হয়েছে। অভিনেতা একেবারেই চুপ করে থাকেননি বরং সঙ্গে সঙ্গে উত্তর দিয়ে তিনি লিখে দিয়েছেন যে দুটো ডাল ভাত কিনে খাওয়ার জন্য যথেষ্ট।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending