যখষ বকা দেন বউ তৃণা সাহা তখন কী করেন স্বামী নীল ভট্টাচার্য? অভি গুনগুনের কীর্তি সব ফাঁস করে দিল দিদি নাম্বার ওয়ানে, হেসে কুটিপাটি রচনা! – Tolly Tales
Connect with us

Tollywood

যখষ বকা দেন বউ তৃণা সাহা তখন কী করেন স্বামী নীল ভট্টাচার্য? অভি গুনগুনের কীর্তি সব ফাঁস করে দিল দিদি নাম্বার ওয়ানে, হেসে কুটিপাটি রচনা!

Published

on

জি বাংলা এক জনপ্রিয় রিয়ালিটি শো হল দিদি নাম্বার ওয়ান। সাধারণ বাড়ির দিদি থেকে শুরু করে তারকা দিদিরা সকলেই এই মঞ্চে আসেন। মজার মজার খেলা আর সেই সঙ্গে থাকে প্রচুর আড্ডা। দিদিরা নিজেদের জীবনের নানা কাহিনী তুলে ধরেন। কখনো সেটা হয় আনন্দের, মজার আবার কখনো খুবই কষ্টের অথবা পরিশ্রমের।

নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা টলিউডের অন্যতম জনপ্রিয় এবং মিষ্টি একটি জুটি। দুজনেই অভিনয়ের সঙ্গে যুক্ত এবং সেই সূত্রে আলাপ আর সেই থেকে প্রেম। তারপর সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এই দুই অভিনেতা-অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় হামেশাই ভাইরাল হয়ে থাকেন এই দুজন। পাশাপাশি দুজনেই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তাই যেকোনো ছবি পোস্ট করলেই তাতে হাজার লাভ রিঅ্যাক্ট এবং কমেন্ট আসে অনুরাগীদের।

বিয়ের পর দুজন এই প্রথম এলেন রচনা ব্যানার্জীর অনুষ্ঠান দিদি নাম্বার ওয়ানে। সেখানে অভিনেত্রী রচনা ব্যানার্জি জানতে চান বিয়ের পর দুজনের জীবনে কি কোনো বদল এসেছে? নীল উত্তর দিয়েছেন দিদি নাম্বার ওয়ানের ফর্মুলা ফলো করলে সব বিয়ে সুখের হবে। কী সেই ফর্মুলা?

আসলে দিদি নাম্বার ওয়ানে একটা খেলা হয় যেখানে রচনা ব্যানার্জি “এবার বলো” বলার পর উত্তর দিতে পারেন প্রতিযোগীরা। নীল সেদিকে ইঙ্গিত করে বললেন বউ এবার বল বললে তবেই মুখ খুলতে হবে। এই কথা শুনে হাসিতে ফেটে পড়ে সকলেই।

এরপর নীলের কাছে জানতে চাওয়া হয় বউ কি বকা দেয়? উত্তরে নীল জানিয়েছেন সেরকম বকাবকি হয় না। তৃণা রেগে গেলে মুখ করে দেবে আবার ৫ মিনিটে শান্ত হয়ে যাবে। আর অভিনেতা রেগে গেলে চুপ হয়ে যান। তবে সচরাচর তিনি রেগে যান না। তৃণা বলে যেতে থাকেন কী হল কিছু বলবে কিনা। তবুও উত্তর দেন না অভিনেতা। মাঝে মাঝে রাগ হলে তিনি ঘুমিয়েও পড়েন।

বর্তমানে উমা ধারাবাহিকের অভিনয় করছেন নীল ভট্টাচার্য। অন্যদিকে খড়কুটো মুখ্য চরিত্রে অভিনয় করছেন স্ত্রী তৃণা সাহা। এর পাশাপাশি লহ গৌরঙ্গের নাম রে সিনেমায় পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে এই অভিনেত্রীকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending