Connect with us

Tollywood

Prosenjit-Arpita: কিছুদিন আগেই ফিরতে চেয়েছিলেন দেবশ্রীর কাছে, এখন আবার অর্পিতার পাশে বসে পুজোর সিন্নি বানাচ্ছেন বুম্বাদা! ‘ভাই কেহেনা কেয়া চাহতে হো?’, মাথা চুলকাচ্ছেন নেটিজেনরা

Published

on

সংসার সুখের হয় রমনীর গুনে। সত্যিই কি তাই? আজকের যুগে দাঁড়িয়ে কোথাও কি মনে হয় না যে সংসার সুখের হয় দুই মানুষের পারস্পরিক সমঝোতায়? সেলিব্রেটি হোক কিংবা সাধারণ মানুষ সকলের ক্ষেত্রেই এই ভাবধারা প্রযোজ্য।

রবিবার প্রতিটি বাঙালির কাছে ছিল কর্মব্যস্ত এক দিন। যদিও ঐদিন অফিসিয়ালি ছুটি সবার কিন্তু দম ফেলার সময় পায়নি কোন বাঙালি। কারন ঐদিন ঘরে ঘরে হয়েছে মা লক্ষ্মীর আগমন। কী তারকা হোক কী সাধারণ মানুষ প্রত্যেকেই নিজের সাধ্যি সময়মতো মায়ের পুজো করেছে। আর সেই পুজোর কিছু কিছু ঝলক কোন কোন সেলিব্রেটির বাড়ি থেকে ছড়িয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তেমনই এক তারকা দম্পতি হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অর্পিতা। দুজনেই টলিউডের সফল মুখ। বহু বছর হয়ে গেল একসঙ্গে ঘর করছেন। সংসার এবং দ্বিতীয় সংসার টলিউড সব একসঙ্গে সামলাচ্ছেন দুজনে মিলে। তাই টলিউডের অন্যতম হট গসিপ তারা। যদিও মাঝে আলোড়ন সৃষ্টি হয়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে ঘিরে তারই করা এক বক্তব্যের জন্য।

আসলে প্রসেনজিতের প্রাক্তন স্ত্রী যে দেবশ্রী রায় সেটা কারোর কাছেই অজানা নয়। তার সঙ্গে বিচ্ছেদের পরে আর কখনো কথা হয়নি বা সাক্ষাৎ হয়নি দুজনের। সম্প্রতি প্রসেনজিৎ নিজের সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা কাছের মানুষের প্রচারের সময় বলেছিলেন সেই বন্ধুত্ব ফিরে পেতে চান। তা নিয়েও বিস্তার জল ঘোলা হবার পর লক্ষ্মীপুজোর দিন একেবারে পারিবারিক একটা মুহূর্ত উঠে এলো সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

সেই সময়টায় অনেকের মনে প্রশ্ন জেগেছিল তাহলে কি দেবশ্রীকে এখনো ভুলতে পারেননি প্রসেনজিৎ? সেই প্রশ্নকে দূরে সরিয়ে রেখেই এই ছবি দেখে স্পষ্টই বলা যায় স্বামী-স্ত্রী দুজনে মিলে বেশ সুখে রয়েছেন। লক্ষীপুজোয় নিজের বাড়িতে একেবারে মাটিতে বসে বাবু হয়ে সিন্নি বানাচ্ছেন প্রসেনজিৎ আর তার পাশে বসে রয়েছেন অর্পিতা। বুম্বাদা ভীষণ কর্মব্যস্ত তখন তাই চোখ তুলে ক্যামেরার দিকে তাকানোর সময় নেই তার কাছে।। তবে তার মনোযোগ দেখে মনে হচ্ছে বেশ ভালই সিন্নি বানাতে পারেন অভিনেতা।
Prasenjit-Arpita-Laxmi-Puja2022_1665393007443_1665393007705_1665393007705.webp (400×225)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending