মারা যাওয়ার আগে তাকে দেখে খুশি বাবা! দিদি নাম্বার ওয়ানে এসে আবেগাপ্লুত অপরাজিতা অপুর দীপু – Tolly Tales
Connect with us

Tollywood

মারা যাওয়ার আগে তাকে দেখে খুশি বাবা! দিদি নাম্বার ওয়ানে এসে আবেগাপ্লুত অপরাজিতা অপুর দীপু

Published

on

খুব ছোট বয়স থেকেই বাবার সিনেমা দেখার সঙ্গী হয়ে উঠেছে অভিনেতা রোহন ভট্টাচার্য। বর্তমানে টেলিভিশনের জনপ্রিয় মুখ হয়ে উঠেছে রোহন। সদ্য অপরাজিতা ধারাবাহিকে অভিনয় করেছে সে।

সম্প্রতি দিদি নাম্বার ওয়ানে ডাক পড়ে এই নায়কের। রচনা ব্যানার্জির সঙ্গে মজার খেলা খেলতে যায় রোহন। কিন্তু সেখানে গিয়েই জীবনের সবথেকে বড় কঠিন সময়ের কথা বলে সে।

রোহনের বাবা মানিক ভট্টাচার্য অভিনেতা হওয়ার স্বপ্ন দেখতেন। কিন্তু সেই স্বপ্ন পূরণ হয়নি। তবে ছেলে অভিনেতা হওয়ার পর বাবার সেই স্বপ্ন ছেলে পূরণ করে ফেলেছে। রোহনকে নায়ক হিসেবে দেখে যেতে পেরেছিলেন তিনি। আজ রোহনের বাবা নেই সাত মাস হল। সম্প্রতি প্রয়াত হয়েছেন তিনি। মায়ের সঙ্গে এই অনুষ্ঠানে এসে সেই কষ্টের কথা বললো রোহন ভট্টাচার্য।

বাবা চলে যাওয়ার পর মাকে ভালো রাখাই এখন তার জীবনের একমাত্র লক্ষ্য। তার সঙ্গে রয়েছে অভিনেতার মনের মানুষ সৃজলা গুহ। মন ফাগুন ধারাবাহিকের পিহুর সঙ্গে সম্প্রতি সম্পর্কে বাঁধা পড়েছে রোহন।

বাবা সশরীরে হাজির না থাকলে রোহন এখনও বিশ্বাস করে যে তার বাবা তার পাশে সবসময় রয়েছেন। শারীরিক অসুস্থতার কারণে মারা গিয়েছেন রোহনের বাবা মানিক ভট্টাচার্য। বাবা চলে যাওয়ার পর খুবই ভেঙে পড়েছিলেন অভিনেতা। দিদি নাম্বার ওয়ানে সেই দুঃখের কথা বলতে আবেগে ভাসলো সে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending