Connect with us

Tollywood

Tapas Paul: বাংলার স্বর্ণযুগের দাপিয়ে করেছিলেন অভিনয় কিন্তু পরবর্তীকালে রাজনীতিতে ঢুকে কুকথার বন্যা! আজও তাপস পালের কথা মনে করে চোখের জল ফেলেন স্ত্রী নন্দিনী পাল!

Published

on

বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেতা হলেন তাপস পাল। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে বহু জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেছিলেন এই অভিনেতা। নিজের এই গুনের জোরেই দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন। কিছুদিন আগে ছিল তারই ৬৪ তম জন্মদিন। ২০২০ সালে এই অভিনেতা পরলোকগমন করেন।

Bengali Actor Tapas Paul Death: Veteran Actor and Former TMC MP Tapas Paul  died at the age of 61 - Anandabazar

একটা সময় নিজের অভিনয় জগত ছেড়ে তিনি রাজনীতির জগতে পা দেন। কিন্তু অভিনয় জীবন তাকে দিয়েছিল জনপ্রিয়তা। ১৯৮০ সালের তরুণ মজুমদারের পরিচালিত ছবি ‘দাদার কীর্তি’ থেকেই তার অভিনয় জীবনে পা দেওয়া। সেই ছবিতেই তার অভিনয় দেখে দর্শক তাকে ভীষণ পছন্দ করেছিল। তারপর থেকে একের পর এক জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন তিনি। আর অভিনীত কিছু জনপ্রিয় সিনেমা হল ‘মায়া মমতা’ ,’অনুরাগ’ ,’সাহেব’, ‘মঙ্গলদীপ’ ,’দান প্রতিদান’ প্রভৃতি।

Tapas Paul - Wikipedia

অভিনেতা আজ থেকে দু বছর আগে পরলোক গমন করলেও তাকে তার কাছের মানুষসহ প্রতিটি অনুরাগেই এখনো মনে করেন আর তাই আজকের দিনে তারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তাপস পাল কে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। তারই মধ্যে তার সবচেয়ে কাছের মানুষ তার স্ত্রী নন্দিনী মুখোপাধ্যায় পাল তার স্মৃতিচারনায় একটি আবেগঘন পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

তাপস পালের একটি অল্প বয়সের ছবি দিয়ে নন্দিনী লিখেছেন“আমি জানি এই পৃথিবীর তুলনায় আজ তুমি অনেক ভাল একটা দুনিয়ায় আছ। আমরা তোমাকে রোজ উদযাপন করি। তবে আজকের দিনটা আরও বেশি স্পেশ্য়াল। আমার দেবদূত, তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা জানাই। আমি প্রতি মুহূর্তেই তোমার উপস্থিতি অনুভব করি। সেই কারণেই আজও আমি মুখে হাসি নিয়েই বেঁচে আছি। আমাকে এত সুন্দর কন্যা সন্তান দেওয়ার জন্য তোমাকে অনেক ধন্যবাদ। ও আমাকে সারাক্ষণই তোমার কথা মনে করিয়ে দেয়। অন্যদিকে আমি তোমার দৈহিক উপস্থিতিকেও খুব মিস করি। যতদিন না আমাদের আবার দেখা হচ্ছে, তোমার স্মৃতিটুকু আঁকড়েই বেঁচে থাকার চেষ্টা করব। তোমাকে আমি খুব ভালবাসি। আমার প্রণাম নিও বাবি…”

Tapas Paul Family Album | তাপস পালের পরিবার | Actor & TMC Leader Tapas Pal  with his Family - YouTube

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending