Tollywood

Bengali Actress in Hindi Serial: বাংলা সিরিয়াল খুলে দিলো ভাগ্য! এবার পাড়ি সোজা মুম্বই! এই অভিনেত্রী বাংলা টেলিভিশন ছেড়ে এখন হিন্দি সিরিয়ালের মুখ্য নায়িকা

বছরের শুরুর মাসে বাংলা টেলিভাষ্যে ঝুড়ি ঝুড়ি খুশির খবর। টলিউডের অনেকেই বাংলা ছেড়ে পারি দিয়েছে বহু জায়গায়। এমনকী ব্যাংকার ধারাভাষ্যও পারি দেয় বাংলা ছেড়ে অন্য জায়গায়।

তামিল, তেলেগুরর পর এবার মালয়ালিতেও। সম্প্রতি সেই খুশির খবর বয়ে এনেছে ‘ কৃষ্ণকলি ‘। এবার অন্য খুশির খবর বয়ে আনলেন বাংলা সিরিয়ালের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আদৃজা রায়।

images 36

বাংলার প্রতিভা এখন সব ইন্ডাস্ট্রিতেই। কয়েকদিন আগেই কালার্স বাংলায় শেষ হয়েছে আদৃজা অভিনীত জনপ্রিয় ধারাবাহিক ‘মৌয়ের বাড়ি’। সেখান থেকেই রাতারাতি জনপ্রিয়তা পান অভিনেত্রী।

এছাড়াও কিছুদিন আগেই স্টার জলসার ‘বিক্রম বেতাল’ ধারাবাহিকের কন্যাবতী চরিত্রে দেখা যায় অভিনেত্রী। যদিও, টি আর পির অভাবে এই সিরিয়ালটি বেশিদিন টানা যায়নি। অথচ এই সিরিয়ালের জন্য ভাবনা চিন্তা করা ছিল অনেক আগে থেকেই। আগে থেকেই সেরে রাখা ছিল শ্যুটিং।

images 37 1

অবশ্য বর্তমানে টি আর পির অভাবে বহু সিরিয়ালই বন্ধ হয়ে যায়। মাত্র ৪০০-৫০০ এপিসোড করেই তলানিতে যেতে হয়েছে বহু ধারাবাহিককে। সেকারণেই নতুন নতুন ধারাবাহিকও আসতে থাকছে। তবে, এবার দেখার অভিনেত্রী বাইরে গিয়েও কি বাংলার মতোই প্রভাব জমাতে পারবে।

Nira