‘প্রসেনজিতের সঙ্গে সম্পর্ক নষ্ট করার জন্যে মিথ্যে কথা বসাচ্ছে আমার মুখে!’, কে করছে এই কাজ? বিস্ফোরক অনামিকা সাহা – Tolly Tales
Connect with us

Tollywood

‘প্রসেনজিতের সঙ্গে সম্পর্ক নষ্ট করার জন্যে মিথ্যে কথা বসাচ্ছে আমার মুখে!’, কে করছে এই কাজ? বিস্ফোরক অনামিকা সাহা

Published

on

টলিউডের এক নম্বর খলনায়িকা মায়ের চরিত্রে অভিনয় করা ব্যক্তিত্ব বললেই সর্বপ্রথম মাথায় আসে এই অভিনেত্রীর নাম। তিনি হলেন অনামিকা সাহা। যদিও শুধুমাত্র খলনায়িকার চরিত্রে অভিনয় করেননি তিনি। তবে বেশিরভাগ ক্ষেত্রেই খলনায়িকা হিসেবে তাঁর উপস্থিতিতে হিট হয়েছে সিনেমা।

অনামিকা সহ সঙ্গে দীর্ঘদিনের বন্ধুত্ব বুম্বাদা অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। শুটিংয়ের ফাঁকে একসঙ্গে আড্ডা মারতেন দুজনে। মধুর সম্পর্ক ছিল দুজনের মধ্যে, সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই জানিয়েছিলেন অনামিকা।

তবে এদিন আরো একটি ভিডিও শেয়ার করে অভিনেত্রী জানালেন তিনি যে মন্তব্যটি করেছেন সেটি ভুলভাবে ব্যাখ্যা করা হচ্ছে। ফলে অনেকেই চেষ্টা করছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর সম্পর্ক নষ্ট করার। পাশাপাশি অভিনেত্রী এও জানান যে একাধিক সিনেমাতে দুজনে একসঙ্গে কাজ করেছেন এবং সেই সুবাদে দুজনের মধ্যে গভীর সম্পর্ক রয়েছে এখনও।

তবে নায়িকা সেদিন যা বলেছিলেন তার নাকি সম্পূর্ণ ভুল ব্যাখ্যা করা হচ্ছে এবং তাঁর মুখে এমন কিছু কথা বসানো হচ্ছে যেগুলো তিনি আসলে বলেননি।

নায়িকা এও দাবি করেছেন যে এখন সবার হাতে মোবাইল এবং ইন্টারনেট রয়েছে আর সে কারণেই খুব সহজে ভুল খবর ছড়িয়ে যেতে পারে। তবে এ ধরনের ভুল বার্তা না ছড়ানোর জন্য অনুরোধ করেছেন অনামিকা সাহা। তবে এমনটা কেউ কেউ করছে যার জন্যে নায়িকার কষ্ট হচ্ছে বলে জানালেন ভিডিওতে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending