Tollywood

Actor Father: খুশির খবর! কন্যা সন্তানের বাবা হলেন জি বাংলার এই জনপ্রিয় অভিনেতা! কেউ জানে না…

কয়েকদিন ধরেই একের পর এক খারাপ খবরের সম্মুখীন হচ্ছে টলিউড। তবে এতসব খারাপ খবরের মধ্যে সামনে এলো একটি অত্যন্ত খুশির খবর। বাবা হলে জি বাংলা এবং স্টার জলসা খ্যাত অভিনেতা। শুধু ধারাবাহিক এই নয় ওয়েব সিরিজ থেকে বড় পর্দা এবং থিয়েটারের মঞ্চেও তিনি একজন বিখ্যাত অভিনেতা।

প্রসঙ্গত এখানে অভিনেতা অনির্বাণ ঘোষের কথা বলা হচ্ছে। অনির্বাণকে এই মুহূর্তে আমরা দেখতে পাচ্ছি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টারে’ অপরাজিতা আড্ড অভিনীত চরিত্র লক্ষী কাকিমার দেওরের ভূমিকা।

তবে ছাড়াও এর আগে তাকে দেখতে পাওয়া গেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গ্রামের রানী বীণাপাণি’ এবং জি বাংলার ‘উমা’ সহ প্রভৃতি ধারাবাহিকে। অনির্বাণকে আমরা নেতিবাচক এবং নেতিবাচক দুই চরিত্রে এই অভিনয় করতে দেখেছি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের স্ত্রী পৌশালি মিদ্দারকে ট্যাগ করে একটি পোস্ট করেন যেখানে তাদের একটি কন্যা সন্তান হয়েছে সেই খবর দেন। সেই সঙ্গে মা এবং সন্তান দুজনেই ভালো আছেন।প্রসঙ্গত এই খবরে সোশ্যাল মিডিয়ায় তাকে শুভেচ্ছা ভরিয়ে দিয়েছে সকল অনুরাগীরা। অনির্বাণ এবং তার স্ত্রী পৌশালি একে অপরের খুব ভালো বন্ধু। তাই এবার তাদের সন্তানে এসে তাদের বন্ধুত্বকে আরো দৃঢ় করল।

Nira