Tollywood

Aparajita Adhya: শাড়ি এখন অতীত, খোলামেলা পোশাকে লক্ষ্মী কাকিমা হয়ে উঠলো ল্যাক্স! অপরাজিতা আঢ়্যর ছবি দেখে ঢোক গিললো ভক্তরা

বাংলা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অপরাজিতা আঢ্য। যাকে বাংলার দর্শক বহুবছর ধরে ছোট পর্দা থেকে বড় পর্দা সব জায়গায় কাজ করতে দেখেছেন। বহু বছর ধরে নিজের অভিনয় গুনে বাংলার দর্শককে মুগ্ধ করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি তার সৌন্দর্যে মুগ্ধ হয় প্রত্যেকে।

তাকে যে আধুনিক পোশাক বা ভারতীয় পোশাক দুটোতেই অসাধারণ সুন্দর লাগে তা বলাই বাহুল্য। সোশ্যাল মিডিয়াতে প্রায় দিনই নিজের নানারকম সাজসজ্জার ছবি তিনি পোস্ট করেন এবং যেখানে প্রশংসায় ভরিয়ে দেন তার অনুরাগীরা।

Aparajita Adhya Opens Up About Lokkhi Kakimas Low TRP

তবে টিভির পর্দায় তাকে দর্শকরা যতই শাড়ি, চুরিদার এইসবে দেখুক না কেন তিনি কিন্তু বাস্তব জীবনে খুবই আধুনিক। নানা রকম পশ্চিমী পোশাকে তাকে দেখতে পাওয়া যায় তার সোশ্যাল মিডিয়ায়। তবে এবার তিনি এমন একটি পোশাক পড়ে সোশ্যাল মিডিয়ায় ছবি দিলেন যা দেখে রীতিমতো চমকে উঠলো নেটিজেনরা।

তার এমন ছবি নিয়ে এখন সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা চলছে। শাড়ি বা চুরিদার এখনো অতীত সেই সব ছেড়ে খোলামেলা পশ্চিমী পোশাকে ধরা দিয়েছেন অভিনেত্রী। আর তাই দেখেই তার অনেক অনুরাগীরা প্রশংসা করলেও বেশ কিছু নেটিজেন সমালোচনা করেছে তার।


ধারাবাহিক এবং ছবির শুটিং নিয়ে খুবই ব্যস্ত থাকেন অভিনেত্রী। তার মধ্যে একটু ছুটি পেলেই বন্ধুদের নিয়ে মজার আসর বসান। তেমনভাবেই কয়েকদিন আগে তার কাছের বন্ধুদের নিয়ে এক সন্ধ্যার সেলিব্রেশনে মেতে ওঠেন। সেখানে জমিয়ে রাতের খাওয়া দাওয়ার সঙ্গে বন্ধুদের নিয়ে ডিজের তালে তালে নেচে ওঠেন পর্দার লক্ষ্মী কাকিমা। তাকে দেখে দর্শকরা মজা করে লিখছেন লক্ষ্মী কাকিমাকে এইরূপে দেখলে তার অনস্ক্রিন দেবুদা তো ভিরমি খাবে!


প্রসঙ্গত ধারাবাহিকের অভিনয় করার সাথে সাথে তিনি সিনেমাতেও ছুটি অভিনয় করছেন। সম্প্রতি তার অভিনীত নতুন ছবি ‘কথামৃত’ মুক্তি পেতে চলেছে। আবার তার ধারাবাহিক লক্ষ্মী কাকিমার সুপারস্টার এও আসছে নতুন চমক।

Nira