Tollywood

Bibriti Chatterjee: পরিচালকের প্রেমে গদগদ! দিদি নং ১ এর সেটে স্বীকার করতে বাধ্য হলেন তথাগত মুখার্জির তথাকথিত গার্লফ্রেন্ড বিবৃতি! দুইয়ে দুইয়ে চার করছে দর্শক…

টলিপাড়াতেও যেন এখন বসন্তকাল। বিয়ের মরশুমে টলিপাড়ায় কোথাও সানাই বাজছে, আবার কোথাও হাতে হাত রেখে ভিড়ের মধ্যে অদৃশ্য হয়ে যেতে দেখা যাচ্ছে বহু পরিচিত মুখকে। আর এই বসন্তের ছোঁয়া নিয়ে মাঝে মধ্যেই নানা কথা বলতে শোনা যাচ্ছে। কখনও বা প্রকাশ্যে শিকার করে নিচ্ছেন প্রেমের কথা। আবার কখনও হাতে নাতে ধরা পড়লেও মানতে নারাজ।

তবে একজন আছে যে সব হাঁড়ির খবর বার করতে পারে। তাঁর কাছে পার পায় না কেউ। আর তাঁর কাছে যেন ইচ্ছে করেই সবাই যেচে ধরা দেয়। তিনি আর কেউ নন। আমাদের বাংলার দিদি নং ১। হ্যাঁ ঠিকই বুঝেছেন, দিদি নং ১ এর সঞ্চালিকা রচনা ব্যানার্জী। আর তাঁর কাছেই ধরা দিলেন নায়িকা।

এবার নিশ্চই ভাবছেন কোন নায়িকা। বেশ অনেকদিন ধরেই ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। সম্প্রতি তাঁর একটি সিনেমা, “ভটভটি” মুক্তি পেয়েছে। তাঁর আগে থেকেই যদিও মডেল হিসেবে বেশ ভালই সুখ্যাতি ছিল বাংলা ইন্ডাস্ট্রিতে।

তিনি অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়। মাঝে বেশ নাম জড়িয়েছিল তাঁর পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের সঙ্গে। অবশ্য পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের প্রেম নিয়ে সমালোচনা নতুন নয়। টলিপাড়ার বেশ কয়েকজনের সঙ্গেই তাঁর নাম জড়িয়েছে। প্রথমে দেবলীনা দত্ত, তারপর বিবৃতি চট্টোপাধ্যায়। কিন্তু বর্তমানে সেসব অতীতের পাতায়।

images 69

বরং মাঝে মধ্যেই তাঁকে হাতে হাত রেখে দক্ষিণ কলকাতায়, আবার কখনও কোনও রেস্তোরাঁতে। কানাঘুষা খবর পাওয়া গিয়েছে, অন্য কারোর সঙ্গে প্রেম করছেন না তথাগত। যদিও একথা প্রকাশ্যে স্বীকার করতে নারাজ পরিচালক। বরং এই মুহূর্তে তিনি ব্যস্ত রয়েছেন তাঁর পরবর্তী কাজ “পারিয়া” ছবির শ্যুটিং নিয়ে। জানা যাচ্ছে তাতেও মুখ্য চরিত্রে রয়েছেন বিবৃতি।

দিদি নং ১ নিজের স্টাইলে রচনা ব্যানার্জি জিজ্ঞাসা করেন, “জীবনে কি কোনও বিশেষ মানুষ আছেন বিবৃতির?” আর এই প্রশ্নে একটুও এদিক ওদিক না ভেবে সপাটে উত্তর, “হ্যাঁ, অবশ্যই। এই বয়সে প্রেম করব না তো আর কবে প্রেম করব?” তবে কিছুতেই নিজের মনের মানুষের নাম প্রকাশ্যে আনতে চাইলেন না অভিনেত্রী। যদিও শুধুমাত্র এই স্বীকারোক্তিতেই হাজার হাজার ছেলের মন যে ভেঙে গেছে, তা আর আলাদা করে বলতে লাগে না।

Mouli Ghosh