Mithai: ছিল প্রাণের বান্ধবী, সেখান থেকে হয়ে গেল ছেলের বউ! মিঠাইয়ের শাশুড়ির আজগুবি কীর্তি ফাঁস হল রচনার কাছে – Tolly Tales
Connect with us

Tollywood

Mithai: ছিল প্রাণের বান্ধবী, সেখান থেকে হয়ে গেল ছেলের বউ! মিঠাইয়ের শাশুড়ির আজগুবি কীর্তি ফাঁস হল রচনার কাছে

Published

on

জি বাংলার মিঠাই ধারাবাহিক দর্শকদের কাছে কতটা আপন হয়ে উঠেছে সেটা আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। তার জন্য টিআরপি এবং সোশ্যাল মিডিয়া প্রমাণ রয়েছে। শুধুমাত্র মূল চরিত্র মিঠাই আর উচ্ছে বাবু নয়, তার পাশাপাশি মোদক পরিবারের অন্যান্য সদস্যদের সুন্দর অভিনয় মন জয় করে নিয়েছে বাঙালি দর্শকদের।

তবে এর মধ্যে সদ্য ধারাবাহিকে প্রবেশ করেছেন নতুন চরিত্র হিসেবে অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তী। তিনি আবার সম্পর্কে এই ধারাবাহিকে মিঠাইয়ের শাশুড়ি হয়েছেন। নাম অনুরাধা। তবে একেবারেই কুচুটে শাশুড়ি নয় বরং খুব ভালো মানুষ হিসেবে নিজের শাশুড়ি সত্তাকে তুলে ধরেছেন এই অভিনেত্রী।

বাস্তব জীবনেও কিন্তু শশুর শাশুড়িকে নিয়ে সংসার করেন বিদিপ্তা। সঙ্গে রয়েছে দুটো মেয়ে। নায়িকার শ্বশুরবাড়ির সঙ্গে ব্যক্তিগত বন্ডিং আলাদা করে বলার কিছু নেই কারণ সকলেই ভীষণ মিলেমিশে থাকেন। আর এসব থেকে বড় প্রমাণ পাওয়া গেছে দিদি নাম্বার ওয়ান- এর মঞ্চে।

এই অনুষ্ঠানে রচনা ব্যানার্জীর সঙ্গে খেলতে অতিথি হয়ে এসেছিলেন বিদিপ্তা চক্রবর্তী এবং তাঁর শাশুড়ি চৈতালি দাশগুপ্ত। সকলেই অভিনয় পরিবারের সঙ্গে যুক্ত। চৈতালি একজন দক্ষ সঞ্চালিকাও। শাশুড়ি বৌমার সম্পর্ক কেমন খুলে বলেছেন সঞ্চালিকা রচনা ব্যানার্জীর কাছে।

সেখানে চৈতালি দাশগুপ্ত জানিয়েছেন কিভাবে তাঁর বন্ধু ছেলের বউ হয়ে গেল। আসলে সকলেই থিয়েটারের মানুষ আর এই সূত্রেই শুধুমাত্র বিদিপ্তা নন, তাঁর বাবার সঙ্গেও আত্মীয়তার সম্পর্ক বহু আগে থেকে হয়ে গেছে। সেটাই যখন সারা জীবনের বন্ধনে পরিণত হয় তখন চৈতালি আপন করে নিয়েছেন নিজের ছেলের বউকে। আর এখন তো ছেলে আর ছেলের বউয়ের মধ্যে ঝগড়া হলে তিনি বিদিপ্তাকেই সাপোর্ট করেন। এমনকি বিদিপ্তা এবং স্বামী বিরসা কোথা থেকে ঘুরে আসলে ছেলে সময় না দিলেও বিদিপ্তা ঠিক সময় করে শাশুড়ি মায়ের সঙ্গে গল্প করতে চলে যান।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending