Devlina Kumar: দর্শকদের বকা খেয়ে নিউ ইয়র্কে বাংলা গানে নাচ করে রিয়েল বাঙালির পরিচয় দিলেন উত্তম কুমারের নাতবউ! কাণ্ড দেখে গর্বিত ভক্তরা, বলছে তুমিই পারো – Tolly Tales
Connect with us

Tollywood

Devlina Kumar: দর্শকদের বকা খেয়ে নিউ ইয়র্কে বাংলা গানে নাচ করে রিয়েল বাঙালির পরিচয় দিলেন উত্তম কুমারের নাতবউ! কাণ্ড দেখে গর্বিত ভক্তরা, বলছে তুমিই পারো

Published

on

কথায় বলে বাঙালিরা যেখানেই যায় ছাপ রেখে যায়। সে বিশেষ হোক বা অন্য রাজ্য সব জায়গায় তারা নিজেদের বিজয় পতাকা ওড়াতে ভালোই পারে। নানা সিনেমা থেকে শুরু করে নানা বাস্তব কাহিনীতে এই দৃশ্য বারবার দেখা গেছে।

আর যারা মনে-প্রাণে বাঙালি হয় তারা বাংলা ছেড়ে অন্য কোথাও গেলেও বাংলাকে মনের ভেতর রাখে সব সময়। সেই বাংলাকে, নিজের মাতৃভূমিকে গর্বিত করে তোলে প্রতি মুহূর্তে। ঠিক এমনই এক কাণ্ড করলেন এই বাঙালি অভিনেত্রী।

দেবলীনা কুমার। নাম তো শুনা হি হোগা। হ্যাঁ, না শুনলে হয় কী করে তিনি যে আবার এক ঐতিহ্যশালী পরিবারের বৌমা! উত্তম কুমারের নাতবউ বলে কথা। তার উপরে তিনি নিজেও বাংলা সিনেমার জনপ্রিয় মুখ এবং স্বামী গৌরব চট্টোপাধ্যায়ের মতো অভিনেতার স্ত্রী। তাই দর্শকরা এই নায়িকাকে চিনবে না এমনটা হতেই পারে না।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

সম্প্রতি নায়িকা একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা গেছে তিনি বিদেশে ঘুরছেন। কিন্তু সেই বিদেশ ভ্রমণে সম্পূর্ণ বাঙালিয়ানার ছাপ রেখেছেন দেবলীনা। কীভাবে জানেন? নিউ ইয়র্কে গিয়েও নিজের সবথেকে পছন্দের গানে নাচ করলেন তিনি। নায়িকার পছন্দের গান এটি এবং পছন্দের শহর এটি। তাই দুয়ের যুগলবন্দিতে সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে দিলেন দেবলীনা।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

গানের নাম রঙ্গবতি। এই গান শুনে নেই এমন বাঙালি এখন খুঁজে পাওয়া মুশকিল। মূলত ওড়িশার এক ধরনের লোকনৃত্য যা একটা সময় একটি জনপ্রিয় বাংলা সিনেমায় ব্যবহার করা হয় এবং সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছিল। আর ওই সিনেমায় সেই গান নাচ করেছিলেন দেবলীনা নিজেও। এবার আবার বিদেশে নিজের পছন্দের শহরে এই গানে নাচ করলেন নায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

একেবারে লোক নৃত্যের বাছা বাছা স্টেপ দিয়ে নাচ করে দেখালেন তিনি। ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি। আর যারা নায়িকাকে নিয়মিত ফলো করে তারা প্রত্যেকেই খুশি নায়িকার এই ভূমিকায়। অনেকেই প্রশংসা করেছে। কেউ কেউ বলছে একমাত্র দেবলীনাই পারেন এমনটা করতে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending