Tollywood

Ditipriya Roy: সে কী কথা? “দু’দিনের বেশি বিয়ে টেকাতে পারব না”, স্পষ্ট‌ই জানালেন টেলিভিশনের রানী ‘রাসমণি’

বাংলা ধারাবাহিকের দুনিয়ায় কিছু কিছু ধারাবাহিক চিরকালীন হয়ে ওঠে দর্শকদের মনে। আর এমন‌ই একটি ধারাবাহিক হলো জি বাংলার পর্দায় একদা সম্প্রচারিত হওয়া ধারাবাহিক রানী রাসমণি। আর এই ধারাবাহিকে রাণী রাসমণি’র চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়িয়েছিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। আর রানী রাসমণি ধারাবাহিকের সৌজন্যে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়’কে সবাই চেনে।

আসলে এই চরিত্রে অভিনয় করে দিতিপ্রিয়া দর্শকদের এতটাই প্রিয় হয়ে উঠেছিলেন যে, আজও রানী রাসমনির কথা উঠলে দিতিপ্রিয়ার মুখটাই ভেসে ওঠে। যদিও এখন এই ধারাবাহিক শেষ হয়ে গেছে! তবে ধারাবাহিক শেষের আগেই সেই ধারাবাহিককে থেকে বিদায় নিয়েছিলেন দিতিপ্রিয়া। আসলে রাণীমার অত্যন্ত শক্ত, বলিষ্ঠ ইমেজকে ভাঙতে বদ্ধপরিকর হয়ে উঠেছিলেন তিনি। এরপর তাঁর দেখা মিলেছে বিভিন্ন সিনেমা, ওয়েব সিরিজে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ওয়েব সিরিজ ডাকঘর।

উল্লেখ্য, কিছুদিনের মধ্যেই ফের একবার বড়পর্দায় ধরা দিতে চলেছেন ছোটপর্দার রাণীমা! এবার একসঙ্গে দেখা যাবে ঋষভ-দিতিপ্রিয়া’কে! সঙ্গী জানা গেছে, অংশুমান প্রত্যুষের নতুন ছবি অন্নপূর্ণা’তে একসঙ্গে অভিনয় করতে চলেছেন তাঁরা! ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে লন্ডনে এই ছবির শ্যুটিং। তবে সম্প্রতি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে অকপট হয়েছিলেন অভিনেত্রী।

দিতিপ্রিয়ার প্রেমিক কে? এই নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন রকমের গুঞ্জন উঠেছে। বিশেষ করে অভিনেতা বিশ্ববসু বিশ্বাসের সঙ্গে অনেক সময়ই নাম জড়িয়েছে অভিনেত্রীর। এমন কি বলা হত বিশ্ববসুর প্রাক্তন প্রেমিকা অর্কজা আচার্যর সঙ্গে বিশ্বর সম্পর্ক ভাঙনের কারণ হয়ে উঠেছিলেন নাকি দিতিপ্রিয়া। যদিও এই প্রেমকে নেহাত‌ই গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছিলেন দুজনেই।

তবে সম্প্রতি, নিজের মনের মানুষের খোঁজ দিয়েছেন অভিনেত্রী।

কিছুদিন আগেই হইচইয়ে মুক্তি পেয়েছে তাঁর ও সুহোত্র মুখোপাধ্যায় অভিনীত ওয়েব সিরিজ ‘ডাকঘর’। এই ওয়েব সিরিজের জন্য হইচইয়ের তরফে দু’জনকে নিয়ে একটি র‍্যাপিড ফায়ার রাউন্ডের আয়োজন করা হয়েছিল। সেখানেই নিজের প্রেম, বিয়ে নিয়ে জমাটি আলোচনা করেন দিতিপ্রিয়া। সেখানেই দর্শকদের করা কিছু প্রশ্ন তাঁদের হাতে তুলে দেওয়া হয়। একে একে তার উত্তর দেন তাঁরা।

সেখানে একটি মেসেজে এক নেটিজেন অত্যন্ত আত্মবিশ্বাসী হয়ে লিখেছিলেন, তিনি নাকি অতি শীঘ্রই দিতিপ্রিয়ার সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন। সেই মেসেজ দেখে সহাস্য অভিনেত্রী জিজ্ঞেস করেন, এমন আত্মবিশ্বাস কোথা থেকে এসেছে? এরপরই তিনি দ্বিগুণ আত্মবিশ্বাস নিয়ে বলে ওঠেন তাঁর বিশ্বাস এই বিয়ে দু’দিনের বেশি টিকবে না। দিতিপ্রিয়া, সুহত্রো’র এই পর্ব মনে ধরেছে দর্শকদের।

Piya Chanda