Tollywood

Idhika Paul: আর সিরিয়াল নয়, এবার সোজা বাংলাদেশ! বাংলাদেশের সুপারস্টারের বিপরীতে জুটি বাঁধছে ‘রঞ্জা’ ওরফে ঈধিকা! তীব্র উচ্ছ্বাস ভক্তদের

বাংলা ধারাবাহিকের পর্দায় অনেক অভিনেতা-অভিনেত্রী থাকেন যাঁরা খুব অনায়াসে দর্শকদের মনের মধ্যে জায়গা করে নেন। বলা বাহুল্য, সেই রকমই এক দর্শক প্রিয় অভিনেত্রী হলেন অভিনেত্রী ঈধিকা পাল।

ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় এবং সুপরিচিত মুখ হলেন ঈধিকা। অভিনয়ের পাশাপাশি নাচেও দারুণ পারদর্শী এই সুন্দরী অভিনেত্রী। বলা যায় নাচ‌ই তাঁর প্রথম প্রেম।

উল্লেখ্য, জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক ‘রিমলি’তে প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছিলেন ঈধিকা। উল্লেখ্য, এর আগে অবশ্য আর‌ও একটি জনপ্রিয় ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। উল্লেখ্য, ‘রিমলি’ শেষ হতেই ‘পিলু’ ধারাবাহিকের রঞ্জাবতীর চরিত্রে দারুণ অভিনয় করে সবার নজর কাড়েন এই অভিনেত্রী।

উল্লেখ্য, অভিনয়ে জীবনে আসার আগে এই অভিনেত্রী কেকে দাস কলেজ থেকে অ্যাকাউনটেন্সিতে অনার্স নিয়ে পড়াশোনা করেন। এরপর পড়াশোনা শেষ করে অভিনয় দুনিয়ায় পা রাখেন ঈধিকা। উল্লেখ্য, স্টার জলসার ‘কপালকুণ্ডলা’ ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের নজর কাড়েন এই অভিনেত্রী।

এই ধারাবাহিক শেষ হতেই জি বাংলা থেকে ‘রিমলি’র সুযোগ পান তিনি। যদিও কম টিআরপির কারণে খুব বেশিদিন চলেনি এই ধারাবাহিকটি। কিন্তু অভিনেত্রীর অভিনয় প্রশংসিত হয়েছিল। এরপর সুযোগ পান ‘পিলু’ ধারাবাহিকে।

 

View this post on Instagram

 

A post shared by Sumanta Dey (@imsumanta)

আর এবার সমসাময়িক সমস্ত অভিনেত্রীদের ছাপিয়ে গিয়ে এক বিরাট সুযোগ পেয়েছেন তিনি বলে খবর। শোনা যাচ্ছে বাংলাদেশের সুপার স্টার শাকিব খানের বিপরীতে অভিনয়ের সুযোগ পেয়েছে ঈধিকা। পবিত্র ঈদ উল আযহা’তে নাকি মুক্তি পেতে চলেছে এই সিনেমা। আর এই খবরের দারুণ উচ্ছ্বসিত অভিনেত্রীর ভক্তরা। এটি যে বিরাট বড় একটি সুযোগ অভিনেত্রীর কাছে তা বলা বাহুল্য।

Ei Samay

Titli Bhattacharya