Tollywood

Indrani Halder: গোয়েন্দা গিন্নি ২ নয়, টিভির পর্দার “শ্রীময়ী” এবার ফিরছে একেবারে নতুন রূপে! মাত দেবে রান্নাঘর আর দিদি নাম্বার ওয়ানকেও

বাংলা টেলিভিশনের প্রিয় শোগুলির মধ্যে একটি হল গেম শো। যা বহুদিন ধরে দর্শকদের ঘরে টিভির পর্দায় চলছে এবং তা জনপ্রিয়তাও লাভ করছে। রোজগেরে গিন্নি, দিদি নাম্বার ওয়ান, দাদাগিরি, অদল বদল প্রভৃতি জনপ্রিয়তার শিখরে রয়েছে। এবার এই তালিকাতেই নাম জুড়তে চলেছে আর ও এক গেম শোএর। যেখানে সঞ্চালনা করতে দেখতে পাওয়া যাবে ইন্দ্রানী হালদারকে।

প্রসঙ্গত বাংলা টেলিভিশন এবং চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রী হলে ইন্দ্রানী হালদার। যিনি একসময় প্রচুর জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন ।তবে বর্তমানে তাকে দেখতে পাওয়া যায় জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে। “সীমারেখা”, “গোয়েন্দা গিন্নির” মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন ইন্দ্রানী। আর তার জনপ্রিয়তাতেই এই ধারাবাহিকগুলির দর্শকের পছন্দের ধারাবাহিক হয়েছিল।

Actress Indrani Halder to make her debut on the digital platform
গত বছর ডিসেম্বর মাসেই শেষ হয়েছে ধারাবাহিক “শ্রীময়ী” ।তবে তারপর থেকে ইন্দ্রানী হালদারকে আর ছোট পর্দায় দেখতে পাওয়া যায়নি। বেশ কিছুদিন ধরে জল্পনা উঠেছিল যে চলতি বছরেই আবার টেলিভিশনে ফিরতে চলেছেন অভিনেত্রী। তবে তা ধারাবাহিক নাকি অন্য কিছুর মাধ্যমে তা এতদিন প্রকাশ্যে আনা হয়নি।

indrani halder 89

সম্প্রতি জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজ থেকে একটি নতুন গেম শোএর প্রোমো প্রকাশ করা হয়েছে। যেখানে অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে সঞ্চালিকার ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে। গেম শোটির নাম “ঘরে ঘরে জী বাংলা”। প্রমো প্রকাশ হওয়ার পরে বোঝা গেল যে গেমসোটি হবে সাধারণ মানুষের ঘরে ঘরে গিয়ে।

আর তা জানার পর থেকেই অভিনেত্রীর অনুরাগীরা খুবই খুশি। যে তাকে আবার দেখতে পাওয়া যাবে ছোট পর্দায় এক নতুন ভূমিকায়। তবে এই শোটি সঠিক কবে থেকে জী বাংলায় সম্প্রচারিত হবে সেই নিয়ে এখনো চ্যানেল অথবা অভিনেত্রীর তরফ থেকে কিছুই প্রকাশ্যে আনা হয়নি।

Nira