Tollywood

Jaya Ahsan: টলিউডের “কচি সুন্দরী”! কমলা পোশাকে উঁকি দিচ্ছে কালো অন্তর্বাস! জয়া আহসানের একটা ছবিতেই বেড়ে গেলো উষ্ণতা

কে বলবে এখন তিনি ৪০- এর দোরগোড়ায় রয়েছেন? বয়স তার যত বাড়ছে তত রূপের উজ্জ্বল্য আরো বেশি করে ফুটে উঠছে। ততোই ঝড় বয়ে যাচ্ছে তরুণ থেকে যুবকদের মন-প্রাণ জুড়ে। সে এপার হোক কিংবা ওপার বাংলা, এই নায়িকার জয়জয়কার চারিদিকে!

বুঝতে পারলেন কার কথা বলছি আমরা? হ্যাঁ, তিনি জয়া আহসান ছাড়া আর কে? ৩৯ বছর বয়সেও সদা দীপ্তিময় রূপ, সৌন্দর্য মাথা ঘুরে যাওয়ার মতো। কীভাবে এখনো এতটা রূপসী তিনি? এই সিক্রেট জানতে বারবার হামলে পড়ে হাজার হাজার অনুরাগী। কিন্তু ফাঁস করবেন না জয়া।

May be an image of 1 person

বাংলাদেশের নায়িকা হয়েও সমানভাবে সুখ্যাতি এবং জনপ্রিয়তা অর্জন করেছেন ভারতে, বিশেষ করে টলিউড ইন্ডাস্ট্রিতে। বেছে বেছে একের পর এক হিট সিনেমায় একেবারে অন্যরকম চরিত্রের কাজ করে চলেছেন। তবে সবেতেই যে মুখ্য নায়িকা তিনি এমনটা নয়। তবুও যে চরিত্রেই অভিনয় করেন তাতেই একটা দাগ কেটে যান এটা বলাই যায়।

No photo description available.

শুধু সিনেমা নয় নিজের হাজার হাজার অনুরাগীদের মনে ঝড় তোলেন তার করা এক একটা সোশ্যাল মিডিয়া পোস্টও। সদ্য আবার এমনই একটা পোস্ট করলেন যেটা দেখে এখন প্রায় দিশেহারা তার পুরুষ ভক্তরা। আবার এমন কী ছবি দিলেন তিনি?

পরনে কমলা শীতের পোশাক। একেবারেই ওয়েস্টার্ন পোশাকে সেজেছেন তিনি। তার মধ্যে থেকেই উঁকি মারছে কালো রঙের অন্তর্বাস। গলায় একটা লকেট। ন্যুড মেকআপ এই সাজকে সম্পূর্ণ করেছে। ঠিক যেনো একেবারে ২০ বছরের এক তরতাজা তরুণী বসে রয়েছে চেয়ারে। বোঝাই যাচ্ছে এটা কোন বিশেষ ফটোশুটের ছবি।

নায়িকার এমন ছবি দেখে বরাবরের মতো এবারও কয়েক মুহূর্তের মধ্যেই কমেন্ট বক্স ভেসে গেল ভালবাসায়। অনুরাগীরা বারবার প্রশ্ন করে তিনি কি বয়স না বাড়ার জন্য অমৃত পান করেন? কেউ বলল সুন্দরী আবেদনময়ী।

Piya Chanda