Connect with us

Tollywood

একসময়ে উত্তম কুমারের নায়িকা হয়েও সিনেমায় কাজের জন্য ভিক্ষা চাইতে হচ্ছে! “সম্মানে লাগে”, জানালেন কল্যাণী মন্ডল

Published

on

বয়স ৮০ পার হয়ে গেলো। একাধিক বাংলা সিনেমায় অভিনয় করেছেন এই নায়িকা। তিনি এপ্রজন্মের হাঁটুর বয়সীদেরও অভিনয়ে দিব্যি টেক্কা দিতে পারেন। তিনি হলেন কল্যাণী মন্ডল। শুধু সিনেমার পর্দায় ছোট পর্দায়ও ব্যাপকভাবে সাড়া ফেলেছেন নিজের অভিনয়ের মাধ্যমে।

এককালে কল্যাণী দেবীকে অভিনয় করতে দেখা গেছে মহানায়ক উত্তম কুমারের সঙ্গেও। বড়পর্দায় উত্তম কুমারের সঙ্গে ‘সন্ন‍্যাসী রাজা’, ‘আলো আমার আলো’, ‘আপন শত্রু’র মতো ছবিতে অভিনয় করেছেন। তবে এই সময়ে দাঁড়িয়ে বড় পর্দায় খুব বেশি দেখা যায় না কল্যাণীর কাজ। কেনো?

এ ব্যাপারে কল্যাণী মুখ খুলেছেন এক সংবাদমাধ্যমের কাছে। তিনি জানিয়েছেন আজ অবধি সুযোগ পাননি বড় পর্দার কাজের জন্য। তবে তাঁর খুব ইচ্ছা আছে ভাল ভাল চরিত্রে অভিনয় করার। তবে কোনো দিন কাউকে ফোন করে কাজ চাননি বা সেই বিষয়ে মুখ ফুটে কিছু বলতে পারেননি।

অভিনেত্রীর অভিযোগ এখনকার ইন্ডাস্ট্রি নাকি ঘর ভিত্তিক হয়ে গিয়েছে। পরিচালক প্রযোজকদের বাঁধাধরা শিল্পী থাকে। তাই তিনি যখন যে কাজ পেয়েছেন সেই কাজ করেছেন। বহুদিন রুপোলি পর্দার সাথে যোগযোগ নেই এখন আর তাঁর। এখনকার দিনের শুটিং সেট একটি পরিবারের মতো ছিল, দাবি করেন কল্যাণী। এমনকি উত্তম কুমারের বাড়ি থেকে খাবার এলেও কল্যাণীকে ডেকে নিতেন তিনি।

এই মুহুর্তে কল্যাণী দেবী অভিনয় করছেন ‘উড়ন তুবড়ি’ ধারাবাহিকে। আগে জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালে ঠাম্মির চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending