Connect with us

Tollywood

‘হ্যাপি বার্থডে মাম্মা!’ একরত্তি ছেলে কবীরের শুভেচ্ছায় সেরা জন্মদিন পালন হল কোয়েলের

Published

on

আজ অভিনেত্রী কোয়েল মল্লিকের জন্মদিন। নেট মাধ্যম ভরে গিয়েছে শুভেচ্ছা বার্তাতে। কিন্তু কার শুভেচ্ছা সবথেকে বেশি পছন্দ হলো নায়িকার জানেন? নায়িকার সন্তানের। সদ্য মা হয়েছেন অভিনেত্রী। ছেলের নাম রেখেছেন কবীর।

লকডাউনের সময় অন্তঃসত্ত্বা হন এবং পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। তারপর স্বামী নিসপাল সিং রানে এবং কোয়েল একসঙ্গে সন্তানের নাম প্রকাশ করেন ছবি দিয়ে।

বৃহস্পতিবার ৪০ বছরে পা দিলেন অভিনেত্রী। আর এবারের সবথেকে বড় পুরস্কার দিয়েছে ছেলে। সকাল সকাল কবীর জন্মদিনটা শুভ করে দিয়েছে নায়িকার।

নায়িকার শ্বশুরমশাই তাকে শিখিয়েছেন আজ ওর মায়ের জন্মদিন। তারপরে উচ্ছ্বসিত কন্ঠে মাকে জানিয়েছে হ্যাপি বার্থডে মাম্মা। আর তাতেই ভরে গিয়েছে নায়িকার দিন, জানিয়েছেন পর্দার মিতিন মাসি নিজেই। একজন মায়ের কাছে এর থেকে বড় উপহার আর কিই বা হতে পারে? বরাবর পরিবারকে নিয়ে জন্মদিন পালন করেন কোয়েল।

এবারও তার অন্যথা হয়নি। সকালে নিজের বাবা-মায়ের কাছে আশীর্বাদ নিয়ে এসেছেন কোয়েল। দুপুরটা স্বামীর সঙ্গে সময় কাটালেন। রাত্রিবেলা পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে সেলিব্রেট করবেন এই দিনটি।

২০০৩ সালে নাটের গুরু সিনেমার মাধ্যমে টলিউডে পা রাখেন অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিক। ২০২১ সালে বনি সিনেমায় শেষবার দেখা গিয়েছে এই অভিনেত্রীকে সকাল থেকে অভিনেতা অভিনেত্রীদের শুভেচ্ছা পেয়েছেন কোয়েল।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending