Connect with us

Tollywood

Sunny Leone: সানি লিওনের বড় বোন একজন জনপ্রিয় টলি অভিনেত্রী আপনি জানতেন? কতশত সিরিয়ালে করেছেন অভিনয়ও! না জানলেই Total Loss

Published

on

২০১১ সাল। ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিকের মাধ্যমে প্রথম ছোট পর্দায় আত্মপ্রকাশ করলেন তিনি। এর পর একে একে বহু জনপ্রিয় ধারাবাহিক, সিনেমা ও এখন আবার ওয়েব সিরিজের প্রধান মুখ তিনি। আর এখন তো হাজার হাজার ছেলের রাতের ঘুম উড়িয়ে দিয়েছেন এই নায়িকা।

বহু দর্শক আবার তাঁকে দিয়েছে একটা বিশেষ নাম। নিজের আসল নামের থেকেও এই পরিচয়টাকেই হয়তো তিনি বেশি আপন করে ফেলেছেন। আর এখন তো টিভির পর্দা থেকে সোশ্যাল মিডিয়া সর্বক্ষেত্রে তাঁর অগাধ বিচরণ। কখনও ব্যক্তিগত জীবন তো কখনও সোশ্যাল মিডিয়ায় বোল্ড ছবি আপলোড করবার জন্য চর্চায় থাকেন বর্তমান বাংলা ইন্ডাস্ট্রির প্রথম সারির এই অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

আজকাল আকছার সোশ্যাল মিডিয়ায় নায়িকা যে ছবিগুলি পোস্ট করেন তাতে কমেন্টে বেশিরভাগ মানুষ লেখেন যে নায়িকা নিজের শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতেও প্রস্তুত। কারণ বোল্ড থেকে খোলামেলা আর ঘনিষ্ঠ দৃশ্যেও বেশ স্বচ্ছন্দ বোধ করেন তিনি। ছিমছাম তন্বী ফিগারে প্রতিনিয়তই নানা ফোটোশুটে নজর কাড়ছেন। বুঝতে পারলেন কার কথা বলছি আমরা?

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

হ্যাঁ, ইনি হলেন ছোট পর্দার পাখি। অভিনেত্রী মধুমিতা সরকারকে নিয়েই এতক্ষণ বলছিলাম আপনাদের। যারা অভিনেত্রীর অন্ধভক্ত তারা নিজেরাই বুঝে গিয়েছে যে তাকে নিয়ে আলোচনা হচ্ছে এখানে। কিন্তু শিরোনাম পড়ে নিশ্চয়ই চমকে গেছেন? ভাবছেন এটা কী করে সম্ভব? হ্যাঁ, এটাই সত্যি হয়েছে।

যদিও এটা নায়িকার বাস্তবিক জীবনে সম্ভব নয় তবে সোশ্যাল মিডিয়ায় এমনটা করে দেখিয়েছেন নায়িকার এক ভক্ত। মধুমিতা একটি সাহসী ছবি শেয়ার করতেই এক ভক্ত তাতে কমেন্ট করলেন “সানি লিওনের বড় বোন কেমন আছেন?” কিন্তু এমন কমেন্ট করার অর্থ কী?

একটু আগেই বললাম নায়িকা হামেশাই বিভিন্ন দুঃসাহসিক ছবি পোস্ট করেন যেখানে নায়িকা শরীরের বিভিন্ন অংশ উন্মুক্ত হয়ে পড়ে। এবারও তেমনটাই হল। নায়িকা একটি ছবি শেয়ার করেছেন যেখানে তিনি পাতলা ফিনফিনে সাদা রঙের বোতাম খোলা শার্ট করে রয়েছেন। উষ্ণতায় ভরা সেই ছবি দেখে অবাক দর্শকরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending