Tollywood

Madhumita Sarcar: ছেঁড়া জিন্সের সঙ্গে ছোট টপ! ফুটে উঠলো ক্লি’ভে’জ! “সোনা তুমি কি গরীব হয়ে যাচ্ছ?” মধুমিতাকে চরম Troll 

টেলিভিশনের পর্দা থেকে শুরু করে এখন ওটিটি জগতে বেজায় জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী মধুমিতা সরকার। এখন সেভাবে তাকে ছোট পর্দায় দেখা না গেলেও দর্শক কিন্তু এখনো তাকে ডাকে ‘পাখি’ বলেই। প্রসঙ্গত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’ থেকেই তিনি জনপ্রিয়তার শিখরে উঠেছিলেন।

তবে এটি তার প্রথম ধারাবাহিক ছিল না। এর আগেও বেশ কিছু ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। তবে শেষবারের মতো তিনি ছোট পর্দায় অভিনয় করেছেন লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা ‘কুসুম দোলা’ ধারাবাহিকে। তবে এখন ওটিটি প্লাটফর্ম এর পাশে তিনি বড় পর্দাতেও বেশ কিছু কাজ করছেন।

Madhumita Sarkar Age, Height, Weight, Boyfriend, Family, Biography & More »  Celebsradar.com

কিন্তু তিনি যে শুধু টিভির পর্দায় জনপ্রিয় তা নয় সোশ্যাল মিডিয়াতেও তার জনপ্রিয়তা তুঙ্গে। নিজের সোশ্যাল মিডিয়াতে প্রায় দিনই তাকে নানা রকম ছবি দিতে দেখা যায়। আর যা দেখে রীতিমতো প্রশংসায় ভরিয়ে দেন তার অনুরাগীরা। এই মুহূর্তে টলিউডের যে সমস্ত অভিনেত্রীর নাম স্টাইল আইকন হিসেবে জানা যায় তার মধ্যে মধুমিতা অন্যতম।

মধুমিতা এই কয়েক বছরে নিজের ফ্যাশন সেন্সকে অনেক বেশি উন্নত করেছেন। সম্প্রতি তাকে সোশ্যাল মিডিয়ায় নানারকম পশ্চিমী পোশাক এবং ভারতীয় পোশাকে দেখতে পাওয়া যায় যাতে দুর্দান্ত লাগে অভিনেত্রীকে। আর সম্প্রতি এমনই কিছু ছবি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে দিয়েছেন যা রীতিমতো মুগ্ধ করেছে সকলকে।

এই ছবিতে মধুমিতাকে দেখা যাচ্ছে টর্নড নীল জিন্স এবং ডেনিমের টিউব টপে। খোলা চুল সঙ্গে মানানসই মেকআপ। সঙ্গে রয়েছে সাদা, হাই হিল। আলোর খেলায় একটি চেয়ারে বসে ফটোশুট করেছেন অভিনেত্রী। যেখানে তার নানা রকম এক্সপ্রেশনে মুগ্ধ হয়েছে সকলে। মধুমিতার এই নতুন লুকের প্রশংসা করেছে প্রত্যেকে।

Nira