Tollywood

Nusrat Jahan: এক সন্তানের মা, দেখে মনে হয় যেনো কলেজ স্টুডেন্ট! কী করে নিজেকে এতটা সে’ক্সী আর টোনড ধরে রাখেন নুসরত জাহান?

সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটিদের অনুগামীরা ভিড় জমাবেন সেটাই স্বাভাবিক। সে কারণেই একজন পাবলিক ফিগার হওয়ার দরুণ তাঁদের অনেক কিছু মেইনটেইন করতে হয়। নিজের লুক থেকে পার্সোনাল লাইফ। একটু ঘেঁটে গেলেই সমালোচনার ঝড় বয়ে যায়।

আর এই সমালোচনার ঝড়ে টিকে থাকাটা অন্যতম কঠিন কাজ। অনেকেরই ক্যারিয়ার ডুবে গিয়েছে শুধুমাত্র ব্যক্তিগত জীবনের বহু ঘটনার পরিপ্রেক্ষিতে। এরকমই এক চর্চিত চরিত্র হলেন অভিনেত্রী নুসরত।

এক ছেলের মা এখন তিনি। কিন্তু এই মা হওয়াকালীন সময়ে তাঁকে নিয়ে সবথেকে বেশি চর্চা হয়েছে। সবথেকে বেশি চর্চা হয়েছিল সন্তানের বাবার পরিচয় নিয়ে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সেই সময় নিজেকে বেশ কুল রেখেছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

জীবনে যাই চলুক, নিজের পারফেক্ট ছবি ও নিজের লুক নিয়ে একটুও কম্প্রোমাইজ করতে রাজি নন তিনি। আর সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়ায় কিছু ছবিতে আবার অনুরাগীরা ভিড় জমিয়েছেন।

তাঁদের দাবি, এক ছেলের মা হয়েও কীকরে নিজেকে এতটা মেইনটেইন করে রেখেছেন অভিনেত্রী? তা নিয়ে অবশ্য লুকোচাপার কিছুই নেই। নিজের রুটিন সম্পর্কে বরাবরই খুব খোলামেলা তিনি।

তবে শুধুমাত্র জিম, ওয়ার্কআউটে বিশ্বাস করেন না তিনি। বরং তাঁর ফিটনেসের মন্ত্র অন্য কিছু। তিনি ওয়ার্ক আউট করেন। কিন্তু তাঁর থেকেও বেশি পছন্দ করেন দৌড়াতে। এটি তিনি মিস করেন না। এছাড়া নাচ করতে ভালোবাসায় জুম্বা নাচে তাঁর ভালই শরীর চর্চা হয়।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

তবে সবথেকে বেশি উপকার পান যোগব্যায়াম করে। এটার মাধ্যমেই তিনি শরীরকে ফিট রাখার পাশাপাশি মনকেও ফিট রাখেন। আর পাশাপাশি চলে ডায়েট। তাঁর সকালটাই শুরু হয় এক কাপ গ্রিন টি দিয়ে। আর সব খাবার তাঁর অলিভ অয়েলে রান্না করা হয়।

Nira