Nusrat Jahan: আলতা শাঁখা পলায় মাকে বরণ করলো নুসরত, খেললো দ্বিতীয় বিয়ের প্রথম সিঁদুরখেলা! ‘মুসলিম হয়েও হিন্দু জোর করে সাজতে কেন যান?’, বলছে নেট দুনিয়া – Tolly Tales
Connect with us

Tollywood

Nusrat Jahan: আলতা শাঁখা পলায় মাকে বরণ করলো নুসরত, খেললো দ্বিতীয় বিয়ের প্রথম সিঁদুরখেলা! ‘মুসলিম হয়েও হিন্দু জোর করে সাজতে কেন যান?’, বলছে নেট দুনিয়া

Published

on

বিজয়া মানেই দুর্গা মা-কে বিষাদের সুরে বিদায় জানানো।তবে মন খারাপের সুর নয়, এদিন মা-কে শ্বশুরবাড়ি পাঠানো হয় একেবারে আনন্দ উৎসবের মধ্যে দিয়েই। সিঁদুর পরানো অর্থাৎ সিঁদুর খেলার একটা রীতি রয়েছে। তাতেই একটা আলাদা পরব সৃষ্টি হয়। সধবারা বেশিরভাগই লাল পেড়ে সাদা শাড়ি পরে, আলদা-সিঁদুরে সেজে যান মাকে বরণ করতে।

আর এই রীতি শুধু সাধারণ মহিলাদের জন্যে নয়, তারকারাও এই উৎসবে সামিল হন। সকলের জন্যেই মায়ের দুয়ার এক। আর এবার এই বিশেষ উৎসবের শরিক হলেন এক জনপ্রিয় টলি নায়িকা। সেই সঙ্গে তার সাজ ছিল চোখে পড়ার মতো। রীতিমতো নতুন বউ।

লাল রঙের ব্লাউজের সঙ্গে সাদা-লাল শাড়ি। হাতে আলতা। তার সঙ্গে আবার খোলা চুল, সিঁথিতে সিঁদুর। হাতে শাঁখা-বালা আর গা ভর্তি গয়না। ঠিক যেনো নতুন বউ এসেছে। অপূর্ব সুন্দরী লাগছে তাঁকে।

এই নায়িকা হলেন নুসরত জাহান। এই নায়িকাকে চেনে না এমন মানুষ এখন খুঁজে পাওয়া দুষ্কর। নায়িকা সোশ্যাল মিডিয়ায় বরাবর থাকেন আলোচনায়। আর এই পুজোর মধ্যে তো সম্প্রতি ভাইরাল হয়েছিলেন সিঁদুর পরে। এর আগে এমন লুকে যশের সঙ্গে ধরা দেননি তিনি। তাই এই লুকে তাকে দেখে অবাক নেট দুনিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

একেবারে লাল টুকটুকে বউ হয়ে সকলকে বিজয়ার শুভেচ্ছা জানান নায়িকা। সঙ্গে অভিনেত্রীর জন্য তারিফের বন্যাও বয়ে গেছে। কারণ তার নজরকাড়া লুক। হাসিমুখে সকলকে এই শুভদিনে উইশ করলেন নায়িকা। লিখেছেন ঢাকের আওয়াজ থেমে গেলো পুজো হলো শেষ প্রাণে শুধু জাগিয়ে রেখো এই খুশির রেশ। শুভশ্রী কমেন্ট করলেন ‘সুন্দরী’।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending