Connect with us

Tollywood

Pinky Banerjee: পুজো আসলে ভয় পান কাঞ্চন মল্লিকের প্রথম বৌ পিঙ্কি ব্যানার্জি! শ্রীময়ী ছেলেকে কেড়ে নেবে নাকি অন্য কোনো ভয়? শুনলে অবাক হবেন

Published

on

বাংলা টেলিভিশনের এক জনপ্রিয় অভিনেত্রী হলেন পিংকি ব্যানার্জি। তবে তার সাথে সাথে তিনি অভিনেতা এবং বিধায়ক কাঞ্চন মল্লিকের প্রাক্তন স্ত্রীও। প্রায় দেড় বছর আগে তাদের ব্যক্তিগত সম্পর্কের অশান্তি চড়মে উঠেছিল। তার ফলে পিংকি এবং কাঞ্চন দুজনেই সংবাদ শিরোনামে উঠে এসেছিল। এবার পিংকিকে তার পুজো পরিকল্পনা নিয়ে প্রশ্ন করলে অভিনেত্রী তার একটি বড় ভয়ের কথা জানালেন।

Kanchan Mullick meets wife and son after nearly three months | Bengali  Movie News - Times of India

প্রসঙ্গত গত বছর জুন মাসে অভিনেত্রী পিংকি ব্যানার্জি তার প্রাক্তন স্বামী অভিনেতা ও বিধায়ক কাঞ্চন মল্লিক এর বিরুদ্ধে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে পরকীয়ার সম্পর্কের অভিযোগ আনেন। সেই নিয়ে থানা পুলিশ পর্যন্ত গড়ায় তাদের ঝামেলা। কিন্তু সেই সময় অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ এবং কাঞ্চন মল্লিক দুজনেই এই অভিযোগ পুরোপুরি মিথ্যে বলে উড়িয়ে দেন। তবে তারপর থেকে পিংকি এবং কাঞ্চন আলাদাই থাকেন। সে সময় পিঙ্কির অভিযোগ শ্রীময়ী এবং কাঞ্চনের সম্পর্কের বিরোধিতা করলে তাকে নাকি অভিনেতা-অভিনেত্রী দুজনেই অপদস্ত করেছিল।

Kanchan Mallick | Kanchan went to court against wife Pinky regarding  custody his son dgtl - Anandabazar

কিন্তু তারপর থেকে কেটে গেছে অনেকটা সময়। পিংকি এবং কাঞ্চন দুজনেই তাদের নিজেদের জীবনে এগিয়ে গেছেন। সম্প্রতি পিংকিকে তার একটি সাক্ষাৎকারে পুজো সংক্রান্ত কিছু কথা বলতে শোনা গেল।

Kanchan Mallick Has Filed A Counter-complaint Against His Wife Pinky  Banerjee | স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে পাল্টা অভিযোগ দায়ের  কাঞ্চন মল্লিকের

অভিনেত্রী যেদিন বলেন, যে “আমাদের ছোটবেলাটা খুব নিষ্পাপ এবং নির্মম হয়। তাই পুজো আসলে তখন আমরা শিউলির গন্ধ পেতাম। তখন আমাদের কোন ব্যস্ততা থাকতো না আর এই ভাবনাও থাকতো না যে শুটিং করার পরে কিভাবে বাড়ি ফিরব? সেই সময় পুজোতে অত জাঁকজমক ছিল না ওতো লাইট ছিল না। কিন্তু মাকে অনেক কাছ থেকে দেখা যেত। তখন মা কাকিমারা যে সিঁদুর খেলত তাদের কোন তাড়া ছিল না। আরে এই তাড়া থেকেই তো মানুষের জীবনে একাধিক ভয়ের সৃষ্টি হয়। তাই যখন আয়নার সামনে দাঁড়িয়ে নিজেকে প্রশ্ন করি, যে ছোটবেলার পূজো আর এই পূজার মধ্যে কোনটা আমার কাছে বেশি আগে? তখন মনটা বলে ওঠে সেই আগের পুজোই সবসময় এগিয়ে থাকবে আমার কাছে। ”

No photo description available.

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending