Tollywood

Priyanka Sarkar: একরাশ ঘন চুল গায়েব, মাথা সম্পূর্ণ ন্যাড়া! নিজেকে পুরোটাই বদলে ফেললেন টলিউড নায়িকা! এ কী হাল হলো সুপারস্টার প্রিয়াঙ্কা সরকারের?

বাংলায় পর পর বেশ বড় বাজেটের ও বড় কাস্টিং নিয়ে সিনেমা আসতে চলেছে, আর তাতেই রুক্মিণী মৈত্রকে (Rukmini Maitra) দেখা যাচ্ছে বিনোদিনী চরিত্রে। কিছুদিন আগেই সেই চরিত্রের লুক প্রকাশ করা হয়েছে। আর তখনই শ্রীলেখা মিত্র লিখেছেন, “এত রোগা কি বিনোদিনী ছিলেন”। আর ব্যস এরপর থেকেই বিতর্কের শুরু হয়।
rukmini

আর এই বিতর্কের মাঝেই আরও এক বিতর্কের শুরু হয়ে যাচ্ছে। নতুন করে আবার বিনোদিনীর লুক দেখা যাচ্ছে। তাতে দেখা যাচ্ছে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারকে। আর এই নিয়েই বেশ ভালো মতো জল্পনা কল্পনার সৃষ্টি হয়েছে। তাহলে কি বিতর্কের জেরে পাল্টে গেল নটি বিনোদিনীর মুখ।
priynka

না আসলে এসব কিছুই নয়। বরং দুটি ভিন্ন সিনেমায় দেখা যাবে এই দুই নায়িকাকে। রুক্মিণী মৈত্রকে দেখা যাচ্ছে “বিনোদিনী – একটি নটির উপাখ্যান”। আর এই ছবিটি সম্পূর্ণ অন্য সিনেমায়। আর এই লুক খোদ প্রযোজক সবার সামনে আনেন।
rrrrrrrrrrrrrrrrrr

ছবির সঙ্গে লিখেছেন, “নটি বিনোদিনীর চরিত্রে প্রিয়াঙ্কা সরকার…না, নটি বিনোদিনী নিয়ে আরেকটা সিনেমা নয়, সৃজিত মুখার্জির ঘোষিত সিনেমা ‘লহ গৌরাঙ্গের নাম রে’-র একটি গুরুত্বপূর্ন অংশ গিরিশ ঘোষ ও বিনোদিনী দাসীর গল্প, কিভাবে শ্রীচৈতন্য প্রভাবিত করেছিল এদের দুজনকে সেই গল্প, বিশদে এখনই বলা যাবে না।”
pppppppppppppp

এছাড়া তিনি লিখেছেন, “লহ গৌরাঙ্গের নাম রে’ সিনেমাটির চিত্রনাট্য সৃজিত মুখার্জির লেখা কিন্তু সৃজিত ছবিটি পরিচালনা করছে না, কে পরিচালনা করবে সেখানেও চমক আছে অপেক্ষা করুন জানানো হবে। আপাতত প্রিয়াঙ্কার লুক প্রকাশ করছি যাতে অনেক নটি বিনোদিনীর মধ্যে আমাদের কাস্টিং হারিয়ে না যায়।”

তবে এই ছবিতে শ্রী চৈতন্যের ভূমিকায় যিশু সেনগুপ্ত নাকি অনির্বাণ সেনগুপ্ত কে অভিনয় করবেন সেই নিয়ে বেশ ভালো মতো জল্পনা হয়েছিল। পরবর্তীকালে জানা যায় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এই চরিত্রে অভিনয় করেন।

TollyTales Entertainment Desk