BollywoodTollywood

Pooja Banerjee: পোশাকের নিচে নেই প্যান্ট! এ কী কাণ্ড করে ফেললেন জনপ্রিয় অভিনেত্রী? লজ্জায় চোখ ঢাকলো সবাই

বাংলায় এবং হিন্দি দুই অভিনয় জগতের এক পরিচিত মুখ হলেন পূজা ব্যানার্জি। আর দুই ইন্ডাস্ট্রিতেই অনেক কাজ করার ফলে ভালোই জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। তাই তার অনুরাগের সংখ্যাও নিহত কম নয়। বিয়ে এবং ছেলে হওয়ার পরে তাকে অভিনয় জগতে তেমন সক্রিয় না দেখা গেলেও তার জনপ্রিয়তা একটিও কমেনি দর্শকদের মধ্যে। তা তার সোশ্যাল মিডিয়ার পোস্টে কমেন্ট দেখেই বোঝা যায়।

পূজার নাম সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই নানা রকম চর্চার কেন্দ্রবিন্দু হয়ে থাকে। কখনো অভিনয়ের জন্য আবার কখনো বিতর্কিত কি কোন মন্তব্য করার জন্য তিনি চর্চায় উঠে আসেন। আবার মাঝে মধ্যেই তার ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে অথবা পোশাককে কেন্দ্র করে তার নাম উঠে আসে। সম্প্রতি এমনই একটি ছবির মাধ্যমে তার নাম উঠেছে চর্চায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর একটি রিল ভিডিও প্রকাশ্যে এসেছে। এবং সেই ভিডিওটি পোস্ট করা হয়েছে পূজা ব্যানার্জীর ফেসবুক পেজ থেকে।ভিডিওটিতে তাঁকে দেখা যায়, প্যান্ট না পরেই শরীরে উপরের দিকে পরে নিয়েছেন ব্লেজার। যদিও, ব্লেজারের ভেতরে হলুদ রঙের শর্ট ড্রেস দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের নানারকম প্রতিক্রিয়ার উঠে এসে। ভিডিওটি ইতিমধ্যে ১১৪ হাজার জন মানুষ দেখে ফেলেছেন এবং ১৪ হাজার মানুষ লাইক করেছেন। ভিডিওটিতে এক অনুরাগীর মন্তব্য, “চ্যালেঞ্জ ২-তে ফার্স্ট দেখার পরেই ক্রাশ অন ইউ”।

সেখানেই আবার মজা করে এক নেটিজেনের প্রশ্ন, “পায়েতে ঠান্ডা লাগছে না? কেমন ঠান্ডা রে বাবা!” একজন আবার কটাক্ষ করে বলেন, “এটাকে ফ্যাশন বলে না!”

 

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Nira